হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে ছিনতাইকৃত কাভার্ডভ্যান না’গঞ্জে উদ্ধার ॥ আটক ৭

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা-গোমতী সেতু থেকে ছিনতাই হওয়ার ২৭ দিন পর চার হাজার কেজি সুতাভর্তি একটি কাভার্ডভ্যান উদ্ধার হয়েছে। রবিবার গভীর রাতে নারায়ণগঞ্জের টানবাজার এলাকার বিভিন্ন গুদাম থেকে থেকে ২০ লাখ টাকার সুতা এবং পরিত্যক্ত কাভার্ডভ্যান জব্দ করে পুলিশ। এর আগে ছিনতাইয়ের সঙ্গে সম্পৃক্ত বজলু, ইউছুফ আলী, ইফাদ, আলমগীর ও রাশেদসহ সাতজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

না’গঞ্জে ট্রলার থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোমবার সকালে নারায়ণগঞ্জ শহরের টানবাজার গুদারাঘাটে ইঞ্জিনচালিত ট্রলারে লাফিয়ে উঠতে গিয়ে পা ফসকে নদীতে পড়ে ফাতেমা আক্তার বিথী স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বিথী বন্দর গিয়াসউদ্দিন চৌধুরী মর্ডান একাডেমির নবম শ্রেণীর ছাত্রী ও শহরের নিতাইগঞ্জের কাছারিগলির গাড়িচালক আনোয়ার হোসেনের মেয়ে।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে শেষ হলো ২ দিনব্যাপী পিঠা উৎসব

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ মিলনায়তনে দুই দিনব্যাপী পিঠা উৎসবের সমাপনী দিনে রবিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমিরেটাস প্রফেসর ড. আনিসুজ্জামান। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য ড. এম নুরুল ইসলাম, লে. কর্নেল (অব) সাবেক সেক্টর কমান্ডার আবু ওসমান চৌধুরী ও বিশিষ্ট অভিনেত্রী শিরিন বকুল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিসেস আনিসুজ্জামান, মোর্শেদা চৌধুরী, ড. মুশফিক এম. চৌধুরী, প্রফেসর গুলশান আরা লতিফা ও ড. জয়শ্রী রায়। উৎসবে ২০টি স্টলে ছাত্রছাত্রীরা শতাধিক পিঠা, গ্রামীণ খাবার প্রদর্শন ও বেচাকেনা করে। ৪ ডিসেম্বর উৎসবের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান। -বিজ্ঞপ্তি

অপহৃত শিশুকে টাঙ্গাইলে উদ্ধার আটক ২

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ৮ ডিসেম্বর ॥ বাগেরহাট থেকে অপহরণের ১০ দিন পর ৬ বছরের শিশু সুমাইয়া আক্তারকে টাঙ্গাইলের কালিহাতী থেকে উদ্ধার করেছে র‌্যাব-১২। এ সময় অপহরণ ঘটনার সঙ্গে জড়িত জাকির হোসেন ও শেখ আলী আজম নামে ২ অপহরণকারীকে আটক করা হয়েছে। রবিবার গভীর রাতে কালিহাতী উপজেলার জোকারচর ও এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে শিশুকে উদ্ধার ও তাদের আটক করে র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে হান্নান নামের অপর এক অপহরণকারী পালিয়ে যায়। সোমবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

লালমনিরহাটে কাপড়ের গোডাউনে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৮ ডিসেম্বর ॥ লালমনিরহাটে পুরান বাজারে কাপড়ের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশের এএসআই আসাদুজ্জামান ডাকাত দলের পিকাপ ভ্যান তিস্তা সেতুতে চ্যালেঞ্জ করতে গিয়ে ডাকাত দলের হাতে গুরুতর আহত হয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নৈশপ্রহরী আব্দুল কুদ্দুসকে আটক করেছে। কাপড়ের গোডাউনে রাখা সিসিডি ক্যামেরায় ধারণকৃত ছবি দিয়ে ডাকাত দলের সদস্যদের শনাক্ত করতে চেষ্টা চলছে। পুলিশ ও কাপড় ব্যবসায়ীর সূত্রে জানা গেছে, সোমবার ভোরে শহরের প্রাণকেন্দ্র পুরান বাজার মেইন রাস্তার সঙ্ঘে নরসিন্দি বস্ত্রালয় শোরুম কাম গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি হয়।

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০১৪

০৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: