কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাগবির শিরোপা সেনাবাহিনী ও ফ্লেইমের

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ওয়ালটন হোম এ্যাপ্লায়েন্স বিজয় দিবস রাগবি প্রতিযোগিতা’য় পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ও মহিলা বিভাগে ফ্লেইম রাগবি ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার সকালে পল্টন মাঠে মেয়েদের ফাইনালে ফ্লেইম রাগবি ক্লাব ৩৭-৫ পয়েন্টে কবি নজরুল কলেজ রাগবি ক্লাবকে এবং পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনী ১৯-০ পয়েন্টে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাবকে হারায়। প্রতিযোগিতায় মহিলা বিভাগে সেরা খেলোয়াড় হন চ্যাম্পিয়ন দলের শরিফা খাতুন। পুরুষ বিভাগে সেরা হন সেনাবাহিনীর মাহমুদুল রহমান। উভয়কেই সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় ওয়ালটনের পক্ষ থেকে উৎসাহ পুরস্কার হোম এ্যাপ্লায়েন্স প্রদান করা হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা তজমুর আলী। বিশেষ অতিথি ছিলেন আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোহাম্মদ ইয়াহিয়া ও আর বি গ্রুপের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মেহরাফ হোসেন আসিফ। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্মসাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক পারভীন পুতুল (মহিলা) ও সিরাজুল ইসলাম (পুরুষ)।

শাহরিয়ার রেটিং দাবা উদ্বোধন করবেন রানী হামিদ

স্পোর্টস রিপোর্টার ॥ ডাঃ শাহরিয়ার মেমোরিয়াল র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামী ১১ ডিসেম্বর দুপুর ২টায়। দুই দিনব্যাপী এ প্রতিযোগিতা উদ্বোধন করবেন দাবা কিংবদন্তি, ‘দাবার রানী’ খ্যাত রানী হামিদ। প্রতিযোগিতার স্থান খাঁন হাসান আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয় (১৮, ফ্রি স্কুল স্ট্রিট, কাঠাল বাগান, ঢাকা)। দাবাড়ুদের এন্ট্রি ফি হচ্ছে রেটেড দাবাড়ুদের জন্য ১৫০ এবং ননরেটেড দাবাড়ুদের জন্য ২০০ টাকা। এন্ট্রির ফি জমা দেয়া শেষ সময় ১০ ডিসেম্বর রাত ৮টা পর্যন্ত। যোগাযোগ করতে হবে বাংলাদেশ দাবা ফেডারেশনের অফিস সহকারী সাইফুল ইসলাম এবং গোল্ডেন স্পোর্টিং ক্লাবের দফতর সম্পাদক মির্জা রাজীব আহমেদ পিয়ালের সঙ্গে। প্রতিযোগিতার বিজয়ীদের জন্য থাকছেÑ প্রথম থেকে অষ্টম পর্যন্ত ৫ হাজার, ৩ হাজার, আড়াই হাজার, ২ হাজার, দেড় হাজার ও ১ হাজার টাকাসহ মোট ২০ হাজার টাকার অর্থ পুরস্কার। আয়োজনে গোল্ডেন চেস ক্লাব। পৃষ্ঠপোষকতায় গোল্ডেন স্পোর্টিং ক্লাব।

হ্যান্ডবলে বাংলাদেশ মহিলা দলের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ আন্তর্জাতিক হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পাকিস্তান হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে আইএইচএফ ট্রফি হ্যান্ডবল ট্রফি টুর্নামেন্ট পাকিস্তানের ফায়সালাবাদে শনিবার মহিলা বিভাগে অনুষ্ঠিত খেলায় বাংলাদেশ ৩৫-১৯ গোলে নেপালকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-১১ গোলে এগিয়ে ছিল। পুরুষ বিভাগের সেমিফাইনালে ইয়েমেন ৩১-২৯ গোলে বাংলাদেশকে হারায়। বিজয়ীদল প্রথমার্ধে ১৮-১৯ গোলে পিছিয়ে ছিল।

প্রকাশিত : ৭ ডিসেম্বর ২০১৪

০৭/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: