মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে স্কুলশিক্ষিকা অপহরণের শিকার

প্রকাশিত : ৫ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলার উখিয়ায় দিনদুপুরে একজন শিক্ষিকাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে ডেইলপাড়া জামবাগান এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত শিক্ষিকার পিতা আলম মাস্টার অভিযোগ করে জানান, তার মেয়ে তাসনিম শাহীনা সুমি বৃহস্পতিবার স্কুল ছুটি শেষে বিকাল ৩টায় বাড়ি ফেরার পথে রাজাপালং গ্রামের মোজাহের মেম্বারের পুত্র জিয়াউদ্দিনের নেতৃত্বে ৪-৫ দুর্বৃত্ত তাকে টেনেহিঁচড়ে সিএনজিতে তুলে নিয়ে যায়। সুমি ভালুকিয়া আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এ ব্যাপারে ওই শিক্ষিকার পিতা এজাহার দায়ের করেছেন।

এ ঝড় এখনই থামাতে হবে ॥ এরশাদ

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ জাপা চেয়ারম্যান এরশাদ বলেছেন, বাংলাদেশে সমাজের সর্বস্তরে এখন কাল বৈশাখী বইছে। পিএসসিতে প্রশ্নপত্র ফাঁসই এ ঝড়ের বড় প্রমাণ। প্রাথমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে শিশুদের শুরুতেই শেখানো হচ্ছে অনৈতিক কর্ম। কাজেই এ ঝড় এখনই প্রতিরোধ করতে না পারলে জাতি হিসেবে আমাদের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।

দুদিনের সফরে রংপুর এসে বৃহস্পতিবার তিনি মহানগরীর কারমাইকেল কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। কলেজ অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ মিয়ার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির জেলা আহ্বায়ক মোফাজ্জল হোসেন, সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এস এম ইয়াসির প্রমুখ।

ওয়াসার খাল ড্রেজিং ও সংস্কার শুরু

ঢাকা ওয়াসা ‘আরবান ড্রেজিং ডেমোনেস্ট্রেশন প্রকল্পের’ আওতায় সর্বাধুনিক প্রযুক্তিতে রাজধানীর খাল ও নর্দমাগুলো পরিষ্কারের কার্যক্রম শুরু করেছে। প্রকল্পের আওতায় দুই ধরনের ভাসমান বুলডোজারের সাহায্যে বুধবার আগারগাঁও খাল পরিষ্কারের কাজ শুরু করা হয়েছে। ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান প্রধান অতিথি হিসেবে আগারগাঁও খাল প্রাঙ্গণে ড্রেজিং কার্যক্রম উদ্বোধন করেন। অনুষ্ঠানে ‘আরবান ড্রেজিং ডেমোনেস্ট্রেশন প্রকল্পের’ রেসিডেন্ট ম্যানেজার মি. তাকো দ্যে ভেরিস, প্রকল্প পরিচালক মোঃ জাকি মোস্তফা চৌধুরীসহ ঢাকা ওয়াসা এবং ভিটেন্স এভিডস ইন্টারন্যাশনাল এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

অফিসার্স গানারী স্টাফ কোর্সের সনদপত্র বিতরণ

অফিসার্স গানারী স্টাফ কোর্স (ফিল্ড)-১৬-এর সনদপত্র বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার চট্টগ্রামের হালিশহরে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ কেন্দ্র আর্টিলারি সেন্টার ও স্কুলে অনুষ্ঠিত হয়। আর্মি ট্রেনিং এ্যান্ড ডকট্রিন কমান্ডের (আর্টডক) জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) লেফটেন্যান্ট জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দী, বীরবিক্রম, এসবিপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের সেনা, নৌ এবং বিমান বাহিনীর উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -আইএসপিআর

প্রকাশিত : ৫ ডিসেম্বর ২০১৪

০৫/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: