কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

দুই মুদ্রা পাচারকারী আটক, অজ্ঞান করে টাকা ছিনতাই

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে মঙ্গল ও বুধবার মুদ্রা পাচারকারীরা ছিল বেশ তৎপর। তাদের দু’জন ধরাও পড়েছে। অজ্ঞান পার্টির সদস্যরাও কম যায়নি। এক বাসায় ঢুকে কিছু একটা খাইয়ে অচেতন করে নিয়ে গেছে সব। ছিল নারী পাচারকারী চক্রের দৌরাত্ম্য। তাদের কবল থেকে উদ্ধার হয়েছে নারী। আটক করা হয়েছে দুজনকে। ক্যান্টনমেন্ট ও গুলশান এলাকায় পাওয়া গেছে অজ্ঞাত দু’যুবকের লাশ। আজিমপুরে যানজট নিয়ে হয়েছে দু’গ্রুপের হাতাহাতি। দক্ষিণখানে উদ্ধার করা হয়েছে এক গৃহবধূর লাশ।

বিমানবন্দর ও রেলস্টেশনে রিয়াল উদ্ধার ॥ হযরত শাহ্জালাল বিমানবন্দর ও কমলাপুর রেলস্টেশন থেকে দুই লাখ সৌদি রিয়ালসহ দুজনকে আটক করা হয়েছে। জানা যায়, মঙ্গলবার শাহজালাল বিমানবন্দরে আব্দুল হান্নান নামে এক যাত্রীকে আটক করে কাস্টমস। মালয়েশিয়া থেকে আগত ওই যাত্রীকে মঙ্গলবার রাত ১টার দিকে আটক করা হয়।

কুর্মিটোলা ও গুলশানে লাশ ॥ ক্যান্টনমেন্ট এলাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালসংলগ্ন লেক থেকে অজ্ঞাত এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

দক্ষিণখানে গৃহবধূর লাশ ॥ রাজধানীর দক্ষিণখানে নুশরাত নওরীন জিনিয়া (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। দক্ষিণখান থানার আয়নুজবাগের ১৪১ নম্বর বাসা থেকে বুধবার সকাল ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

জুরাইনে ককটেল বিস্ফোরণে আহত ৩ ॥ পূর্ব জুরাইনে ককটেল বিস্ফোরণে তিনজন আহত হয়েছেন। কদমতলীর পূর্ব জুরাইন খালপাড় ৭৯৪ নম্বর বাসার সামনে বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সুমন সরদার, রিফাত সরদার ও ইমন সরদার।

যানজট নিয়ে হাতাহাতি ॥ আজিমপুরে রাস্তার যানজট নিয়ন্ত্রণকে কেন্দ্র করে পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে আজিমপুর কবরস্থানসংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

একই পরিবারের তিন সদস্য অচেতন ॥ রাজধানীর আগারগাঁও এলাকায় মঙ্গলবার একই পরিবারের তিন সদস্যকে অচেতন করে টাকা নিয়ে পালিয়েছে গৃহপরিচারিকা।

৪ নারী পাচারকারী আটক ॥ ভারত থেকে আটক করা হয়েছে নারী পাচারকারী চক্রের ৪ সদস্যকে। তারা দীর্ঘদিন ধরে কিভাবে বাংলাদেশ থেকে নারী ও শিশুকে পাচার করছে সে বিষয়ে র‌্যাবের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তারা জানিয়েছে, নিম্নবিত্ত পরিবারের নারীদের টার্গেট করে প্রেমের ফাঁদে ফেলে, তারপর বিয়ে ও চাকরির প্রলোভনে তারা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করত।

প্রকাশিত : ৬ নভেম্বর ২০১৪

০৬/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: