ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত তিনজন

স্টাফ রিপোর্টার বাগেরহাট

প্রকাশিত: ২১:২৬, ২৪ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত তিনজন

নাসির উদ্দিন, রেজাউল ও রিজিয়া

সদর উপজেলা নির্বাচনে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান। একক প্রার্থী হিসেবে তাদের বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গত ১৫ এপ্রিল ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন বাগেরহাট সদর উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে এবং ভাইস চেয়ারম্যান চারজন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। বাছাইয়ে তাদের সবার প্রার্থিতা বৈধ হয়। বাগেরহাট সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একজন ব্যতীত বাকি ৩ প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

ফলে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিন পদেই এখন একক প্রার্থী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাগেরহাট পৌর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন।

×