ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ২১:২৮, ৯ এপ্রিল ২০২৪; আপডেট: ২২:১৪, ৯ এপ্রিল ২০২৪

ভ্যানচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

লাঠি দিয়ে বেধড়ক মারপিট করছেন পুলিশ কর্মকর্তা।

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের হয়ে জমি দখলে নিতে কবির হোসেন নামের এক ভ্যান চালককে মারধর করেছেন সন্নাসী পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে ওই ভ্যান চালকের বাড়িতে গিয়ে সাদা পোশাকে লাঠি দিয়ে বেধরক মারধর করেন এই পুলিশ কর্মকর্তা। 
মারধরের ভিডিওটি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ওই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এদিকে ওই পুলিশ কর্মকর্তার মারধরে ভ্যান চালক কবির শেখ (৪৫), তার স্ত্রী শিউলি বেগম (৪২) এবং শ্যালক রাজু শেখ (৩০) গুরুত্বর আহত হয়েছেন। আহতদের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ভ্যান চালক কবির শেখ বলেন, স্থানীয় খলিল আকনের সঙ্গে জমিজমা নিয়ে আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে খলিলল আকন আমার বাড়ির জমি দখলের চেষ্টা করে আসছিল। আজকে (মঙ্গলবার) দুপুরে হঠাৎ করে সন্নাসী পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস আমার বাড়িতে আসেন। জমি থেকে ঘর সরিয়ে নেওয়ার জন্য চাপ দেন। জমির মালিক আমি, রেকর্ড, পর্চা, দলিল ও দাখিলা সব রয়েছে। আমি কেন জমি ছাড়ব। এরপরই লাঠি দিয়ে বেধরক মারপিট করে। এতে আমরা তিন জন আহত হয়েছি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি সাদা টিশার্ট পড়া ওই পুলিশ কর্মকর্তা লাঠি দিয়ে বেধড়ক মারপিট করছেন। আর এক নারী চিৎকার করছে।

তবে এ বিষয়ে প্রতিপক্ষ খলিল আকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান বলেন, বিভাগীয় ব্যবস্থা হিসেবে ওই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসআর

×