ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ছেলের বিরুদ্ধে সৎ মায়ের ধর্ষণ মামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল 

প্রকাশিত: ২১:১০, ৪ জানুয়ারি ২০২৩

ছেলের বিরুদ্ধে সৎ মায়ের ধর্ষণ মামলা

ধর্ষণ

বরিশালের আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নের পয়সারহাট গ্রামে সৎ ছেলে ও ৭০ বছরের বৃদ্ধ স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।  

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে মামলার বিষয়টির সত্যতা স্বীকার করেছেন আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার।

এজাহারের বরাত দিয়ে তিনি জানান, পয়সারহাট গ্রামের মজিদ খান তার প্রথম স্ত্রী মারা যাবার পর তাসলিমা বেগমকে আট বছর পূর্বে বিয়ে করেন। তাসলিমা ও মজিদের দাম্পত্য জীবনে রাকিবুল হাসান নামে ছয় বছরের একটি ছেলে রয়েছে। স্বামী মজিদ খান হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ। এ সুযোগে স্বামীর ঔরসজাত প্রথম স্ত্রীর সন্তান রাজিউল হাসান বাবু (৪২) তার সৎ মা তাসলিমা বেগমকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরইমধ্যে গত বছর ১১ নভেম্বর গভীর রাতে সৎ ছেলে রাজিউল হাসান বাবু তার সৎ মা তসলিমাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এজাহারে বাদি আরও উল্লেখ করেন, সৎ ছেলের কাছে ধর্ষিতা হবার কথা স্বামী মজিদ খানকে জানালে সে তার ছেলে রাজিউলকে কিছু না বলে বরং তার পক্ষালম্বন করে রাকিবুলকে নিয়ে নির্যাতিতাকে বাড়ি থেকে বের করে দেয়। বর্তমানে তাসলিমা তার শিশু ছেলেকে নিয়ে দক্ষিণ বাগধা গ্রামের বাবার বাড়িতে অবস্থান করছে। এ ঘটনায় তাসলিমা তার সৎ ছেলে ও স্বামী মজিদ খানকে অভিযুক্ত করে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার আসামি মজিদ খান মোবাইল ফোনে জানান, দাম্পত্য কলহের জেরধরে গত ২২ ডিসেম্বর তাসলিমাকে আমি তালাক দিয়েছি। এরপর ধর্ষণের অভিযোগ তোলার হুমকি দিয়ে গত এক মাস যাবত তাসলিমা তার এক নিকটাত্মীয়র মাধ্যমে আমার কাছে ৫০ লাখ টাকা দাবি করে আসছিল। তার দাবিকৃত টাকা না দেওয়ায় মিথ্যা মামলা করা হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই নুরুল আলম জানান, মামলার পর গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল বেরুণী আজ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার সকালে তাসলিমাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হবে।
 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×