ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটিতে গোলাগুলি, নিহত ১

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি

প্রকাশিত: ১৫:৪৫, ২৪ আগস্ট ২০২২

রাঙামাটিতে গোলাগুলি, নিহত ১

রাঙামাটি

রাঙামাটিতে পাহাড়ি সশস্ত্র সংগঠন জেএসএস ও ইউপিডিএফ এর গোলাগুলিতে শ্যামল চাকমা (৪৫) নামের ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সদস্য নিহতের খবর পাওয়া গেছে।  

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে নানিয়ারচর উপজেলায় বন্দুক ভাঙ্গা এলাকা ও লংগদু উপজেলার ছোট কাট্টলীর মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ওবায়দুর রহমান জানান, এলাকাটি বেশ দুর্গম। আইনশৃঙ্খলা বাহিনী ঘটনার সত্যতা যাচাই করতে এবং এলাকার পরিস্থিতি জানতে ওই এলাকায় রওনা করেছে। বিস্তারিত পরে জানা যাবে।

ইউপিডিএফের মুখপাত্র অংগ্য মারমা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছোট কাট্টলীতে ইউপিডিএফের কর্মীরা অবস্থানকালে জেএসএসের একদল হামলা করে। এসময় গুলিতে শ্যামল চাকমা নামে একজন সহযোদ্ধা মারা যান।

লংগদু থানার ওসি (তদন্ত) সানজিদ আহমেদ জানান, গোলাগুলির ঘটনা আমরাও শুনেছি। সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলের দিকে যাচ্ছে। হতাহতের বিষয়টি নিশ্চিত নই।

গোলাগুলির বিষয়ে স্থানীয়  ইউপি সদস্য সাধন কুমার চাকমা জানান, ছোট কাট্টলী মোন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে নিহতের বিষয়টি এখনো জানি না। শুনেছি ইউপিডিএফ গ্রুপের একজন নিহত হয়েছেন। সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে যাবে। তাদের জন্য অপেক্ষা করছি। ঘটনাস্থলে গেলে বিস্তারিত জানা যাবে।

এমএইচ

×