ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

দ্য গ্রেটেস্ট শো ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই ঢাকায় 

প্রকাশিত: ২০:৩০, ৭ মার্চ ২০২৪

দ্য গ্রেটেস্ট শো ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই ঢাকায় 

বক্সারদের ওজন নেয়ার পর ফেস-শো করা হচ্ছে

প্রফেশনাল বক্সিং এ্যাসোসিয়েশনের আয়োজনে দেশে প্রথমবারের মতো  ডব্লিউবিসি ও ডব্লিউবিএ বেল্টের লড়াই হবে ঢাকায়। কাল শুক্রবার সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ানে ডব্লিউবিএ সাউথ এশিয়া লাইটওয়েট টাইটেলের লড়াইয়ে মুখোমুখি হবেন আবদুল মোতালিব ও মো. আজাহার। এছাড়া ডব্লিউবিসি ইয়ুথ ইন্টারন্যাশনাল সুপার ফ্লাই টাইটেলে বাংলাদেশের সাবিউল ইসলামের প্রতিপক্ষ ভারতের শুভম যাদব। 

তবে সবচেয়ে আকর্ষণীয় চ্যালেজ্ঞ বাউট হবে বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ হেভিওয়েট বক্সার শাহ কামালি ও পোল্যান্ডের মার্চিন লাজারেজের মধ্যে। এর বাইরে আরো আটটি ওজন শ্রেণীর চ্যালেজ্ঞ বাউটে অংশ নেবেন বাংলাদেশের নারী ও পুরুষ বক্সাররা। আজ বৃহস্পতিবার বক্সারদের ওজন নেয়ার পর ফেস-শোর (দুই প্রতিপক্ষ মুখোমুখি) অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডভিত্তিক সিকিউরিটিস এজেন্সি জে-ফোরের সিইও জুয়েল চৌধুরী, সিলেট সানরাইজার্সের কর্ণধার শেখ কুদরাত জয় এবং সংগঠক তালহা মোহসেন। এছাড়া বাংলাদেশের প্রফেশনাল বক্সিংকে এগিয়ে নিতে চারবারের ব্রিটিশ হেভিওয়েট চ্যাম্পিয়ন জুলিয়াস ফ্রান্সিস-ও উপস্থিত ছিলেন। বিশ্ব চ্যািম্পয়নশিপ খেতাবের লড়াইয়ে তিনি একবার মাইক টাইসনের বিপক্ষে লড়েছিলেন। 

কাল আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে একই অনুষ্ঠানে দেশের কয়েকজন কৃতি নারী ক্রীড়াবিদ ও সংগঠককে সম্মনানা প্রদান করা হবে। লড়াই উপভোগের জন্য টিকেট পাওয়া যাবে টিকিটফাই এ্যাপসের মাধ্যমে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে নগদ, প্রগতি লিমিটেড, জে-ফোর সিকিউরিটিজ, প্রভা হেলথকেয়ার ও টিকিফাই।  
 

 

রুমেল খান

×