ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্কুলছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশিত: ১৮:১৯, ২০ মার্চ ২০২৩

স্কুলছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মানচিত্র

রাজধানীর শ্যামপুরে একটি বাসায় সাজিদা নুর (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার (২০ মার্চ) বেলা আড়াইটার দিকে পূর্ব শ্যামপুরের বাসায় এই ঘটনা ঘটে। 

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকাল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত সাজিদের বাবা মো. সালাউদ্দিন জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীগনগর উপজেলায়। বর্তমানে পূর্ব শ্যামপুর তিনতলা বাসার তিন তলার ভাড়া থাকেন। সাজিদা শ্যামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে সাজিদা ছিল বড়।

তিনি আরও জানান, আজ স্কুল থেকে দেরি করে বাসায় ফেরায় তার মা মনোয়ারা বেগম তাকে বকাঝকা করেন । এরপর দুপুরে খাওয়া দাওয়া করে নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয় সাজিদা। অনেক সময় পার হয়ে গেলে তাদের সন্দেহ হয়। তখন তাকে ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ পাওয়া যায় না। এক পর্যায়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, সাজিদা ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তখন তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×