ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হাজারীবাগে স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু 

প্রকাশিত: ১৯:৫৫, ২৮ মে ২০২৩

হাজারীবাগে স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

রাজধানীর হাজারীবাগে একটি বাসায় প্রযুক্তা সাহা (১৬) নামের এক শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

রবিবার (২৮ মে) বিকাল ৩টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে স্কুলছাত্রীর বাবা শ্যামা প্রসাদ সাহা জানান, তাদের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়। বর্তমানে হাজারীবাগ জাফরাবাদ ঋষিপাড়ায় একটি বাসায় ভাড়া থাকেন। বাবা মায়ের একমাত্র সন্তান প্রযুক্তা ধানমন্ডি একটি স্কুলের ইংলিশ মিডিয়ামে ‘ও’ লেভেল এ পড়ে। 

তিনি জানান, এক মুসলিম ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তার। বিষয়টা জানতে পেরে অনেক বুঝানো হয় তাকে। কিন্তু সে বুঝতে চায় না। আজ দুপুরে তার মা তাকে বকাঝকা করে। এতে অভিমানে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। দেখতে পেয়ে তার মা-সহ পরিবারের লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাজারীবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×