ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবাকে ‘গুডবাই’ বলেই ছেলেকে নিয়ে আত্মঘাতী মা

প্রকাশিত: ১১:৫৭, ৯ মে ২০২৪

বাবাকে ‘গুডবাই’ বলেই ছেলেকে নিয়ে আত্মঘাতী মা

সন্তানকে নিয়ে মায়ের এমন আত্মঘাতী ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

পার্কে মায়ের সঙ্গে বসে ৩ বছরের ছেলে মোবাইলের ভিডিও কলে তার বাবাকে ‘গুডবাই’বলে। এরপরই ঘটে ভয়াবহ ঘটনা। প্রথমে শিশু সন্তানকে গুলি করেন মা, তারপর নিজেকেও শেষ করে ফেলেন।

সন্তানকে নিয়ে মায়ের এমন আত্মঘাতী ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

আরও পড়ুন : হঠাৎ কেন ইসরাইলকে শাসালেন মার্কিন প্রেসিডেন্ট?

জানা গেছে, ৩২ বছর বয়সী আত্মঘাতী ওই মায়ের নাম শাভানা ক্রিগার। সম্প্রতি তার ৩ বছরের শিশু সন্তানকে মেরে ফেলার আগে, ছেলেকে দিয়ে তার বাবাকে বিদায় জানানোর জন্য একটি ভিডিও বানায়। তার কিছুক্ষণ পরেই ওই নারী তার সন্তানকে গুলি করে এবং নিজেকেও শেষ করে ফেলেন। 

সান আন্তোনিওর একটি পার্কে গত ১৯ মার্চ এই ঘটনা ঘটে। ক্রিগার এবং তার সন্তান কাইডেনকে পার্কেই গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

এদিকে মার্কিন প্রশাসন ঘটনাটি খতিয়ে দেখছিল এটি আত্মহত্যা নাকি খুন। তবে অবশেষে ঘটনার সত্যতা যাচাই করা গেছে। প্রথম থেকেই ক্রিগার মানসিক ভাবে অসুস্থ ছিল। তিনি তার প্রাক্তন স্বামীর বাড়িও ভাঙচুর করে এবং তার স্বামীকে ফেসটাইম ভিডিওর মাধ্যমে নানাভাবে হুমকি দেন।

ঘটনাটির সূচনা হয়েছিল ১৮ মার্চ, সেদিন বিকেলেই ক্রিগার কাজ ছেড়ে চলে যান এবং সরাসরি তার প্রাক্তন স্বামীর বাড়িতে যান। তার সাবেক স্বামীর বাসভবনে ক্ষতির পর, ক্রিগার তার নিজের বাড়িতে ফিরে আসেন, যেখানে তদন্তকারীরা পরে তার বিয়ের পোশাক এবং প্রতিকৃতি বিছানায় সাজানো দেখতে পান। 

ক্রিগারের তার প্রাক্তনের কাছে পাঠানো শেষ মেসেজে লেখা ছিল, আপনার ছেলেকে এবার বিদায় জানান। তার ফোন থেকে উদ্ধার করা ২১ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা গেছে ক্রিগার এবং তার ছেলে পার্কের খাদে বসে আছে। পরে যেখানে তাদের মৃতদেহ পাওয়া যায়।


 

তাসমিম

সম্পর্কিত বিষয়:

×