ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রক্ত দিয়ে আমিরের প্রেমপত্র! কার জন্য

প্রকাশিত: ১৭:২৬, ৫ মে ২০২৪

রক্ত দিয়ে আমিরের প্রেমপত্র! কার জন্য

আমির খান

বলিউডের এক নামের অভিনেতা আমির খান। হিট করা সব কাজ দিয়ে বারংবার ভক্তদের মন কেড়ে নেন আমির। তবে কার মন কেড়ে নিতে রক্ত দিয়ে চিঠি লিখেছিলেন এই অভিনেতা। 

জনপ্রিয় অভিনেতা আমির খান রক্ত দিয়ে চিঠি লেখার মত কান্ড ঘটিয়েছেন একবার। কন্যা ইরা খানের বিয়েকে কেন্দ্র করে অনেক দিন পর দেখা যায় সাবেক দম্পতি আমির খান ও রীনা দত্তর। সম্প্রতি নেটফ্লিক্সের শোতে হাজির হয়ে প্রথম স্ত্রী সম্পর্কে অনেক কথাই বলেছেন এই অভিনেতা।

ভক্তদের অনেকেই হয়তো জানেন না, একটা সময় রীনার মন পেতে রক্ত দিয়ে প্রেমপত্র লিখেছিলেন অভিনেতা।

১৯৮৬ সালে রীনাকে বিয়ে করেন আমির। অভিনেতার বয়স তখন ২১, রীনার ১৯। রীনার মন পাওয়া একদমই সহজ কাজ ছিল না আমিরের জন্য। তাদের প্রেমকাহিনি সিনেমার গল্পের চেয়ে কম রোমাঞ্চকর নয়।

পাশের বাড়ির মেয়ে রীনার সৌন্দর্যে ছেলেবেলা থেকেই বুঁদ হয়ে ছিলেন আমির। জানলার ধারে ওত পেতে বসে থাকতেন রীনার একঝলক দেখা পাওয়ার জন্য। সাহস করে মনের কথা বলে দিয়েছিলেন। কিন্তু তখন না উত্তর পেয়েছিলেন আমির।  

বারকয়েক প্রস্তাব দিয়েও হ্যাঁ করাতে পারেননি তিনি। বারবার নেতিবাচক উত্তর পাচ্ছিলেন। রীনার মন গলাতে রক্ত দিয়ে প্রেমপত্র লেখার পাগলামিও করেছিলেন আমির। কিন্তু তাতে আরও রেগে যান রীনা। মন গলতেও আবার বেশি সময় লাগেনি। আমিরকে ভালোবাসার কথা শেষমেশ স্বীকার করে নেন রীনা।

এরপর আর দেরি করেননি আমির। ক্যারিয়ারের শুরুর দিকেই বিয়ে সেরে ফেলেন। তবে পরে আলোচিত এই জুটির দাম্পত্য জীবনে ফাটল ধরে। ২০০২ সালে ১৬ বছর দীর্ঘ দাম্পত্যে ইতি টানেন দুজনে। তাদের দুই সন্তান ইরা খান ও জুনাইদ খান।

 

শিলা 

×