ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

৩৩ বছর পর একসাথে রজনীকান্ত অমিতাভ

প্রকাশিত: ১৭:০৩, ৫ মে ২০২৪

৩৩ বছর পর একসাথে রজনীকান্ত অমিতাভ

অমিতাভ বচ্চন ও রজনীকান্ত

অমিতাভ বচ্চন ও রজনীকান্ত দুইজনেই বেশ জনপ্রিয় অভিনেতা। একজন বলিউডের আর আরেকজন দক্ষিণী সিনেমার। এই দুই মেগাস্টার এবার আবারও একসাথে পর্দায়।  

ক্যারিয়ারের শুরুতে এই দুই স্টার একসাথে বেশ কিছু কাজ করেছেন। হিট চলচ্চিত্রে ছিলেন একসাথে। এরপর ৩৩ বছর আর একসঙ্গে পর্দায় ফেরা হয়নি। এত বছর পর অবশেষে এক হয়ে পর্দায় ফিরছেন এই জুটি।শনিবার (৪ মে) সামাজিক মাধ্যমে রজনীকান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। রজনীকান্তের সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ, এমন একটি ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, 'ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে ফের কাজ করতে পেরে। বিন্দুমাত্র বদলাননি তিনি। এত বড়মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি সত্যিই সরল, বিনয়ী এবং খুব ভালো একজন বন্ধু।'

এরপরেই দুই সুপারস্টারকে একসঙ্গে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন এই দুই অভিনেতার ভক্তরা। একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন তাদের ভালোবাসা।

সুপারহিট 'হাম' সিনেমায় অভিনয় করেছিলেন দুজন। এছাড়াও একসঙ্গে 'আন্ধা কানুন' এবং 'গ্রেপ্তার'-এর মতো কালজয়ী সিনেমাতেও অভিনয় করেছেন দুজন। এবার অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে 'বেট্টায়ন' শিরোনামের চলচ্চিত্রে। 

জানা গেছে, আসছে ১২ই ডিসেম্বর রজনীকান্তের ৭৩তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এটি। আর এই সিনেমা দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে অমিতাভের। দুই তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরাও।

শিলা

×