ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

‘আমায় চুম্বন করতে পেরে শাহরুখ বরং ভাগ্যবান’ 

প্রকাশিত: ১৯:১১, ২৪ মে ২০২৪

‘আমায় চুম্বন করতে পেরে শাহরুখ বরং ভাগ্যবান’ 

ক্যাটরিনার সঙ্গে শাখরুখ খান।

প্রেমের দৃশ্য ফুটিয়ে তুলতে তাঁর জুড়ি মেলা ভার। কিন্তু চুম্বনের দৃশ্যে বা ঘনিষ্ঠ হওয়ার দৃশ্যে অভিনয় করতে সেই ভাবে দেখা যায়নি শাহরুখ খানকে। তবে ‘জব তক হ্যায় জান’ ছবিতে নিজের সেই নজির নিজেই ভেঙেছিলেন তিনি। অনুরাগীদের অবাক করেই ক্যাটরিনা কাইফের সঙ্গে পর্দায় প্রথম বার চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন শাহরুখ।

ফের ক্যাটরিনার সঙ্গেই ‘জ়িরো’ ছবিতে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। যে অভিনেতা কোনো অভিনেত্রীর সঙ্গেই চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি। তাঁকে শুধু ক্যাটরিনার সঙ্গেই দু’টি ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখে বেশ অবাক হয়েছিলেন নেটাগরিকরা। শাহরুখকে পর্দায় চুম্বন করতে পেরে কি নিজেকে ভাগ্যবতী মনে হচ্ছে? ‘জ়িরো’ ছবির প্রচার করতে গেলে ক্যাটরিনাকে এই প্রশ্ন করা হয়।

শোনা যায়, ছবির নির্মাতাদের অনুরোধেই তিনি ক্যাটরিনার সঙ্গে চুম্বনের দৃশ্যে রাজি হয়েছিলেন। শাহরুখ নিজেই জানিয়েছিলেন, পর্দায় দুইটি কাজ করতে পছন্দ করেন না তিনি। এক, ঘোড়ায় চড়া। দুই, চুম্বনের দৃশ্য।

ক্যাটরিনাকে শেষ দেখা গেছে, শ্রীরাম রাঘবন পরিচালিত ছবি ‘মেরি ক্রিসমাস’-এ। আগামী দিনে তাঁর হাতে রয়েছে ফারহান খান পরিচালিত ছবি ‘জি লে জ়ারা’। এই ছবিতে ক্যাটরিনা ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট। অন্য দিকে, শাহরুখকে শেষ দেখা গেছে ‘ডাঙ্কি’ ছবিতে। এই মুহূর্তে তিনি সুজয় ঘোষ পরিচালিত ‘কিং’ ছবি নিয়ে ব্যস্ত।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

 এসআর

×