ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

এফবিবিসিআইর সঙ্গে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের বৈঠক

প্রকাশিত: ২১:৫৭, ২৪ এপ্রিল ২০২৪

এফবিবিসিআইর সঙ্গে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের বৈঠক

অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনারকে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন এফবিসিসিআই সভাপতি।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মো. মাহবুবুল আলমের সঙ্গে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতিনিধি দলের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) এফবিসিসিআই এর কার্যালয়ে সংগঠনটির সভাপতির সঙ্গে অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার আল্লামা সিদ্দিকী ও অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের (এবিবিএফ) সভাপতি আব্দুল খান রতনের নেতৃত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সিডনিতে আগামী ৩ ও ৪ অক্টোবর দুই দিনব্যাপী আয়োজিত ট্রেড ফেয়ার (অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস এক্সপো সিডনি অস্ট্রেলিয়া ২০২৪) সফলভাবে সম্পন্ন করার বিষয়ে বিভিন্ন কার্যক্রম বিস্তারিতভাবে এফবিবিসিআই সভাপতিকে অবহিত করা হয়।

বৈঠক শেষে এফবিবিসিআই এর সভাপতি বলেন, ‘সিঙ্গেল কান্ট্রি ফেয়ার অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক বাণিজ্য প্রসারের সম্ভাবনা ও সাফল্য এবং দুই দেশের মধ্যে বাণিজ্যিক সম্পর্ক আরো জোরদার করতে এফবিসিসিআই সার্বিক সহায়তা প্রদানসহ বাংলাদেশের হাই কমিশনার ক্যানবেররা ও এবিবিএফ এর সঙ্গে যৌথভাবে কাজ করবে।’বৈঠকে এফবিবিসিআই এর সহ-সভাপতি ও পরিচালকসহ অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের পরিচালক এএসএম মুজ্জামেল হোসেন ও পরিচালক শফিক শেখ এই বৈঠকে উপস্থিত ছিলেন।

এম হাসান

×