মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এন্ড্রু কিশোরের ছেলে আসছেন বৃহস্পতিবার

এন্ড্রু কিশোরের ছেলে আসছেন বৃহস্পতিবার

অনলাইন রিপোর্টার ॥ প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের মৃত্যুর পরও সন্তানদের ঘরে ফেরার জন্য পথ চেয়ে আছেন। সন্তানরাও বাবাকে শেষবারের মতো দেখতে সুদূর অস্ট্রেলিয়া থেকে ছুটে আসছেন। করোনাকালীন এ সময়ে এক দেশ থেকে অন্য দেশে যাওয়া অনেক ঝামেলা। তারপরও শেষবারের মতো বাবাকে দেখতে ছুটে আসছেন।

এন্ড্রু কিশোরের অপেক্ষা যেন শেষ হয় না! ছেলেমেয়ে আসবেন বলেই এন্ড্রু কিশোরের মরদেহ সমাহিত করা হয়নি। তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের হিমঘরে রাখা হয়েছে। শিল্পীর ছেলে সপ্তক ও মেয়ে সঙ্গা দেশে আসলে ১৫ জুলাই হবে এন্ড্রু কিশোরের শেষযাত্রা।

ভাইবোন দুজনেই অস্ট্রেলিয়াতে থাকলেও দুজনের দূরত্ব অনেক বেশি। দুজনের ইউনিভার্সিটি দুই শহরে। একজন থাকেন সিডনিতে আরেজন থাকেন মেলবোর্নে। তাই একসঙ্গে যাত্রা শুরু করতে পারেননি তারা। বাধ্য হয়ে পৃথকভাবেই তাদের আসতে হচ্ছে।

এরই মধ্যে এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক দেশের উদ্দেশ্যে অস্ট্রেলিয়া থেকে রওনা হয়েছেন। শিল্পীর পারিবারিক সূত্র জানায়, আজ বুধবার দুবাই এসে পৌঁছেছেন তিনি। বর্তমানে দুবাই বিমানবন্দরে দেশে ফেরার ফ্লাইটের জন্য অপেক্ষা করছেন। সব ঠিক থাকলে আগামীকাল দেশে পা রাখবেন তিনি।

আর মেয়ে সঙ্গা এখনো দেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করতে পারেননি। কিন্তু তিনি দেশে ফেরার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জানা গেছে, তার দেশে ফিরতে আরও চার দিন সময় লাগতে পারে!

কিংবদন্তি এই শিল্পী ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুতে শোকাহত হয়ে ওঠে পুরো দেশ। ভক্ত-অনুরাগীদের নিরবে তার জন্য অশ্রু ঝরছে। সন্তানরা পৌঁছলে রাজশাহীতে মা বাবার কবরের পাশেই তিনি চিরনিদ্রায় শায়িত হবেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records