রবিবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচশত পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ঢাকা জেলা প্রশাসন

পাঁচশত পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ঢাকা জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার ॥ করোনার ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী-পেশার পাঁচশত পরিবারের মধ্যে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করো হয়েছে। মঙ্গলবার দুযোর্গ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্ধকৃত প্রতিটি পরিবারের জন্য দশ কেজি করে চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি করে মসুর ডালের প্যাকেট শ্যামপুর বালুর মাঠে স্থানীয় এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে বিতরণ করেন জাতীয় পার্টির কো: চেয়ারম্যান ও ঢাকা- ৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

এই সময় বাবলার সঙ্গে ছিলেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মো: শাহিদুজ্জামান, এসিল্যান্ড সাদিয়া শাহনাজ, নির্বাহী ম্যাজিস্টেট হাসান মারুফ, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ৫২ নং ওয়ার্ড কাউন্সিল ও কদমতলী থানা আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মাসুদ, সাংবাদিক সুজন দে, জাপা নেতা শেখ মাসুক রহমান ও ইব্রাহিম মোল্লা প্রমুখ।

ত্রাণ সামগ্রী বিতরণে আগে সংক্ষিপ্ত বক্তব্যে বাবলা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কতৃক বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী রাজধানীর সকল অসহায় মানুষের মধ্যে সুষম ভাবে বন্টন করছে ঢাকা জেলা প্রশাসন। কিন্তু করোনার কারণে রাজধানীতে কর্মহীন হয়ে পড়া সকল মানুষের কাছে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছানো প্রায় অসম্ভব। তাই জন প্রতিনিধিদেরকে উচিত নিজের ব্যাক্তিগত পক্ষ থেকে সাাধ্যমত অসহায় মানুষকে সাহায্য করা। এছাড়া সমাজের সকল বিক্তশালীদের অসহায় মানুষের পাশে দাড়ানোর এখনই উত্তম সময় বলে মন্তব্য করেন বাবলা।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫         মাধ্যমিকে পাসের হার ৮২.৮৭ %         শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ঢাকামুখী মানুষের ঢল         দুবাই থেকে ফিরলেন আটকে পড়া ২৬২ জন         দিনাজপুর বোর্ডে এসএসসি পরীক্ষায় পাসের হার ৮২ দশমিক ৭৩         এসএসসি : যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ১৩ হাজার ৭৬৪ জন শিক্ষার্থী         বাংলাদেশে সংক্রমণের মাত্রা উর্ধ্বমুখী থাকলেও আজ খুলছে সব ধরণের কার্যক্রম         মৌলভীবাজারের বড়লেখায় ইউনিয়ন ভূমি কর্মকর্তার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         কৃষ্ণাঙ্গ হত্যার জেরে সংঘর্ষ ॥ যুক্তরাষ্ট্রে ১৬টি অঙ্গরাজ্যে কারফিউ জারি         সামাজিক দূরত্ব না মানায় রোমানিয়ার প্রধানমন্ত্রীকে জরিমানা         খুলে দেওয়া হল আল-আকসা মসজিদ         জি-৭ শীর্ষ সম্মেলন স্থগিত করছেন ট্রাম্প         মহামারীর মাঝেই ইতিহাস গড়ে মহাকাশে পাড়ি!         ইরানে ‘ভালোবাসার অপরাধে’ কন্যার শিরশ্ছেদ করলেন বাবা         জীবন-জীবিকার লড়াই ॥ তালা খুলছে আজ শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া         করোনা প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্ত করুন         রেকর্ড প্রবৃদ্ধির টার্গেট ॥ নতুন বাজেটে জিডিপি নির্ধারণ ৮.৫ শতাংশ         মৃত্যু ও আক্রান্তে ভারতের রেকর্ড        
//--BID Records