বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড়লেখায় ভাড়াটিয়ার ঘরে মহিলা আইনজীবী খুন

বড়লেখায় ভাড়াটিয়ার ঘরে মহিলা আইনজীবী খুন

অনলাইন রিপোর্টার ॥ মৌলভীবাজারের বড়লেখায় নিজ বাড়ির ভাড়াটিয়ার ঘরে আবিদা সুলতানা (৩৫) নামের এক নারী আইনজীবী খুন হয়েছেন।

রবিবার মধ্যরাতে উপজেলার দক্ষিণ কাঠাঁলতলী এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে৷ নিহত আবিদা একই এলাকার মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে। তিনি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ছিলেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, পরিবারের সবার সঙ্গে ইফতার করবেন বলে সন্ধ্যায় মৌলভীবাজার থেকে বাড়িতে ইফতারি নিয়ে আসেন আবিদা। এরপর রাত ১০টার দিকে ভাড়াটিয়ার বাসায় গেলে বাদানুবাদ হয়। এক পর্যায়ে সেখানেই তাকে পিটিয়ে মারা হয়। বাড়িতে ভাড়াটিয়া হিসেবে একই উপজেলার চরকোনা গ্রামের মনির আলীর ছেলে মাওলানা তানভীর আহমদ থাকতেন। তিনি ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। তবে তার মা এবং স্ত্রীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, নিহতের মাথা ও গলায় এবং থুঁতনিতে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। সকালে লাশ মর্গে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে তার গলায় ওড়না পেচিয়ে এবং মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ উদ্ঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহত নারী আইনজীবীর সঙ্গে স্থানীয়দের জমিজমা নিয়ে বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         মিরপুর টেস্ট ॥ বৃষ্টির পর আবার খেলা শুরু         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া