শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘বিগ বস’-এর বিতর্কিত ঘরে থেকেই ওজন ঝরে গিয়েছিল সেলিব্রিটিদে

‘বিগ বস’-এর বিতর্কিত ঘরে থেকেই ওজন ঝরে গিয়েছিল সেলিব্রিটিদে

অনলাইন ডেস্ক ॥ এমনটা ভাবতেই পারেন যে, ইচ্ছে করেই হয়তো তাঁরা ওজন কমিয়েছিলেন। কিন্তু, আসল গল্পটা একেবারেই উল্টো। ‘বিগ বস’-এর মতো একটি বিতর্কিত শোয়ের ঘরে মানসিক চাপ ও বিভিন্ন টাস্কের জেরেই নাকি ওজন ঝরে গিয়েছিল এই সেলিব্রিটিদের। গ্যালারির পাতায় দেখে নিন তালিকায় রয়েছেন কোন কোন তারকা।

টেলিভিশনের জনপ্রিয় ভিডিও জকি ভিজে অ্যান্ডি। ‘বিগ বস সেভেন’-এ প্রতিযোগী ছিলেন তিনি। বিগ বসের ঘরে থাকাকালীন বহু বিতর্কের ঝড় তুলেছিলেন অ্যান্ডি। পরে একটি সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, বিগ বস থেকে ফেরার পর প্রায় ১৬ কেজি ওজন কমে গিয়েছিল তাঁর।

বিগ বসের ঘরে কুশন টন্ডনের সঙ্গে ভিজে অ্যান্ডির ঝগড়ার কথা মনে আছে? কুশলের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ ওঠার ফলে বিগ বসের ঘর ছাড়তে হয়েছিল তাঁকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কুশল পরে জানিয়েছিলেন, মানসিক চাপে প্রায় ১০ কেজি ওজন কমে গিয়েছিল তাঁর। ছবিতে ভিজে অ্যান্ডির সঙ্গে পিছনে দাঁড়িয়ে রয়েছেন কুশল।

‘বিগ বস সেভেন’-এ সোফিয়া হায়াত অভিনেতা আরমান কোহালির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তাঁর দাবি ছিল, আরমান তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন। পরে লোনাভালা পুলিশ তাঁকে গ্রেফতারও করে। আরমান দাবি করেছিলেন, মানসিক চাপের জন্য প্রায় ১৪ কেজি ওজন ঝরে গিয়েছিল তাঁর।

বিগ বস আট-এ প্রতিযোগী ছিলেন মিনিশা লাম্বা। অভিনেত্রী জানিয়েছিলেন, বিগ বসের ঘরের সব ঘটনা একেবারেই পরিকল্পিত নয়। তিনি দাবি করেছিলেন, বিতর্ক ও মানসিক চাপের জেরে তাঁর নাকি ৮ কেজি ওজন কমে গিয়েছিল।

সম্প্রতি বিগ বস ১১-র ঘরে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছেন বিকাশ গুপ্ত। তাঁর দাবি, ঘরে বিভিন্ন টাস্কের জন্য মাত্র আড়াই মাসে তাঁর ৯ কেজি ওজন কমে গিয়েছিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়