রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘বিগ বস’-এর বিতর্কিত ঘরে থেকেই ওজন ঝরে গিয়েছিল সেলিব্রিটিদে

‘বিগ বস’-এর বিতর্কিত ঘরে থেকেই ওজন ঝরে গিয়েছিল সেলিব্রিটিদে

অনলাইন ডেস্ক ॥ এমনটা ভাবতেই পারেন যে, ইচ্ছে করেই হয়তো তাঁরা ওজন কমিয়েছিলেন। কিন্তু, আসল গল্পটা একেবারেই উল্টো। ‘বিগ বস’-এর মতো একটি বিতর্কিত শোয়ের ঘরে মানসিক চাপ ও বিভিন্ন টাস্কের জেরেই নাকি ওজন ঝরে গিয়েছিল এই সেলিব্রিটিদের। গ্যালারির পাতায় দেখে নিন তালিকায় রয়েছেন কোন কোন তারকা।

টেলিভিশনের জনপ্রিয় ভিডিও জকি ভিজে অ্যান্ডি। ‘বিগ বস সেভেন’-এ প্রতিযোগী ছিলেন তিনি। বিগ বসের ঘরে থাকাকালীন বহু বিতর্কের ঝড় তুলেছিলেন অ্যান্ডি। পরে একটি সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, বিগ বস থেকে ফেরার পর প্রায় ১৬ কেজি ওজন কমে গিয়েছিল তাঁর।

বিগ বসের ঘরে কুশন টন্ডনের সঙ্গে ভিজে অ্যান্ডির ঝগড়ার কথা মনে আছে? কুশলের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ ওঠার ফলে বিগ বসের ঘর ছাড়তে হয়েছিল তাঁকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কুশল পরে জানিয়েছিলেন, মানসিক চাপে প্রায় ১০ কেজি ওজন কমে গিয়েছিল তাঁর। ছবিতে ভিজে অ্যান্ডির সঙ্গে পিছনে দাঁড়িয়ে রয়েছেন কুশল।

‘বিগ বস সেভেন’-এ সোফিয়া হায়াত অভিনেতা আরমান কোহালির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তাঁর দাবি ছিল, আরমান তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন। পরে লোনাভালা পুলিশ তাঁকে গ্রেফতারও করে। আরমান দাবি করেছিলেন, মানসিক চাপের জন্য প্রায় ১৪ কেজি ওজন ঝরে গিয়েছিল তাঁর।

বিগ বস আট-এ প্রতিযোগী ছিলেন মিনিশা লাম্বা। অভিনেত্রী জানিয়েছিলেন, বিগ বসের ঘরের সব ঘটনা একেবারেই পরিকল্পিত নয়। তিনি দাবি করেছিলেন, বিতর্ক ও মানসিক চাপের জেরে তাঁর নাকি ৮ কেজি ওজন কমে গিয়েছিল।

সম্প্রতি বিগ বস ১১-র ঘরে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছেন বিকাশ গুপ্ত। তাঁর দাবি, ঘরে বিভিন্ন টাস্কের জন্য মাত্র আড়াই মাসে তাঁর ৯ কেজি ওজন কমে গিয়েছিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী