মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছাত্রলীগের সন্মেলনের প্রস্ততি চলছে

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০৬:১২ পি. এম.

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ বাংলাদেশ ছাত্রলীগের আসন্ন ২৮তম সম্মেলন উপলক্ষে প্রস্তুতি চলছে। ইতিমধ্যে উপকমিটি গঠন করা হয়েছে। আগামী ২৫-২৬ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেলে কেন্দ্রীয় দফতর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষে গঠিত বিভিন্ন উপকমিটির আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়কবৃন্দকে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের নিয়ে স্ব-স্ব উপ-কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে আগামী ৬ জুলাই সোমবারের মধ্যে জমা দিতে হবে।

বিভিন্ন উপ-কমিটিসমূহ ॥ সংগঠনের সহসভাপতি জয়দেব নন্দিকে আহ্বায়ক করে তৈরি করা হয়েছে সম্মেলন প্রস্তুতি কমিটি। এতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে আরও রয়েছেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তারেক এবং সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম। সহসভাপতি আব্দুল কাদের মহিউদ্দিন মাহীকে আহ্বায়ক করে তৈরি করা হয়েছে অভ্যর্থনা উপ-কমিটি। এতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে আরও রয়েছেন সহসভাপতি চঞ্চল কর্মকার এবং যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। সহসভাপতি মোর্শেদুল আলম চৌধুরীকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে মঞ্চ উপ-কমিটি। এতে আরও রয়েছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক এবং সাংগঠনিক সম্পাদক শিহাবুজ্জামান শিহাব। সহসভাপতি রকিবুল ইসলাম শাওনকে আহ্বায়ক করে গঠিত হয়েছে সাজসজ্জা উপ-কমিটি। এতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রয়েছেন সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু এবং মশিউর রহমান রুবেল। সহসভাপতি জিয়াউল হক জিয়াকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে শঙ্খলা উপকমিটি। এতে আরও রয়েছেন সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত এবং আবদুর রহমান জীবন। সহসভাপতি রেজাউল হাফিজ রেশিম কে আহ্বায়ক করে গঠন করা হয়েছে প্রচার ও প্রকাশনা উপ-কমিটি। এতে আরও রয়েছেন প্রচার সম্পাদক শাহরুখ মিরাজ এবং সহ-সম্পাদক নাহিদুজ্জামান নাহিদ। সহসভাপতি জিসান মাহমুদকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে দফতর উপ-কমিটি। এতে আরও রয়েছেন কেন্দ্রীয় দফতর সম্পাদক শেখ রাসেল। সহসভাপতি চঞ্চল কর্মকারকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে সাংস্কৃতিক উপ-কমিটি। এতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে আরও রয়েছেন সহসভাপতি আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক আফরিন নুসরাত এবং সাংস্কৃতিক সম্পাদক আশিকুর রহমান রনো। সহসভাপতি শাহিনুর রশিদ সোহেলকে আহ্বায়ক করে গঠিত হয়েছে অর্থ-উপকমিটি। এতে আরও রয়েছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন অর রশিদ। সহসভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজকে আহ্বায়ক করে গঠিত হয়েছে খাদ্য উপ-কমিটি। সহসভাপতি নাজমুল হুদা ওয়ারেসী চঞ্চলকে আহ্বায়ক করে গঠিত হয়েছে যোগাযোগ উপ-কমিটি। সাংগঠনিক সম্পাদক এস এম তরিকুল ইসলামকে আহ্বায়ক করে গঠিত হয়েছে স্বাস্থ্য উপ-কমিটি। সহসভাপতি শাহিদ আহমেদকে আহ্বায়ক করে গঠিত হয়েছে গঠনতন্ত্র সংশোধন উপ-কমিটি। সহসভাপতি সুমন কু-ুকে আহ্বায়ক করে গঠিত হয়েছে নির্বাচন কমিশন উপ-কমিটি।

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০৬:১২ পি. এম.

০৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: