আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইসলামী ব্যাংকে ডিএমডি হিসেবে দু’জনের পদোন্নতি

প্রকাশিত : ১৬ মে ২০১৫

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আবদুস সাদেক ভূইয়া ও ইনফরমেশন এ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি উইং প্রধান মোঃ শামসুজ্জামান ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

আবদুস সাদেক ভূইয়া ১৯৮৪ সালে ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে ডেভেলপমেন্ট উইং, শাখা নিয়ন্ত্রণ বিভাগ ও মানবসম্পদ বিভাগের প্রধান এবং ডেপুটি চীফ এন্টি মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি হেড অফিস কমপ্লেক্স কর্পোরেট শাখা, নিউমার্কেট শাখা, গুলশান শাখা ও সিরাজগঞ্জ শাখায় ব্যবস্থাপকসহ বিভিন্ন পদমর্যাদায় দায়িত্ব পালন করেন।

মো. শামসুজ্জামান ১৯৮৪ সালে ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে ক্যারিয়ার শুরু করেন। তিনি ব্যাংকের বিজনেস প্রমোশন এ্যান্ড মার্কেটিং ডিভিশন ও এ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান এবং ব্যাংকের চীফ এন্টি মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ব্যাংকের কুমিল্লা জোন ও ঢাকা সেন্ট্রাল জোনের প্রধান, চকবাজার শাখা, ধানম-ি শাখা, কুমিল্লা শাখা এবং খাতুনগঞ্জ শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। Ñবিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৬ মে ২০১৫

১৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: