আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈদের নাটক ‘পাশে থাকাই কাছে থাকা নয়’

প্রকাশিত : ৪ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ তরুণ ও মেধাবী পরিচালক আদিত্য জনির নির্দেশনায় সম্প্রতি নির্মিত হলো ঈদের বিশেষ নাটক ‘পাশে থাকাই কাছে থাকা নয়’। নাটকটির কাহিনী ও চিত্রনাট্য রচনা করেছেন শারমিন চৌধুরী ইফসিতা। সম্প্রতি রাজধানীর বনানী ও গুলশানের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পারভীন সুলতানা দিতি, অর্ষা, সজল, শামসুল আলম বকুল, অলিউল রুমি প্রমুখ। নাটক প্রসঙ্গে অর্ষা বলেন, নাটকের কাহিনীটি একটু ভিন্ন। এ নাটকে আমার চরিত্রের নাম নবনী। আর সজল ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। আশা করছি নাটকটি দর্শকরা পছন্দ করবে।

নাটক প্রসঙ্গে দিতি বলেন, নাটকের গল্পটি ভিন্ন ধরনের। ভাল পা-ুলিপিতে অভিনয় করতে ভাল লাগে। প্রচ- গরমের মধ্যেও শূটিং করেছি। আশা করি নাটকটি দর্শকরা উপভোগ করবেন।

নাটক প্রসঙ্গে সজল বলেন, এ নাটকে জনি ভাইয়ের সঙ্গে কাজ করতে ভাল লেগেছে। সারাদিন গরমের মধ্যে আউটডোর শূটিং করেছি। খুব কষ্ট হলেও ভাল একটি কাজ হয়েছে। আশা করি এই কষ্টের মূল্য পাব। নাটকটি দর্শকদেরও ভাল লাগবে।

নাটক প্রসঙ্গে পরিচালক আদিত্য জনি বলেন, দেশের বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী পাভীন সুলতানা দিতি আপার সঙ্গে দীর্ঘ সময় কাজ করেছি। তাকে নিয়ে নাটক নির্মাণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এ নাটকের গল্পে দেখা যাবে অর্ষা ও সজল ভালবেসে বিয়ে করেন। ভালই চলছিল তাদের সম্পর্ক। হঠাৎ একটি ঝড় দেখা দেয় তাদের ভালবাসার ঘরে। তখন দিতি আপা দায়িত্বশীল মায়ের মতো মেয়ের পাশে দাঁড়ান। তিনি নানা পরামর্শ দিয়ে সন্তানের জীবনে সুখ ফিরিয়ে আনতে চান। এভাবেই নাটকের গল্প এগিয়ে যাবে। আশা করছি দর্শকরা নাটকটি দেখে বেশ মজা পাবেন। নাটকটি আগামী ঈদে যে কোন একটি চ্যানেলে প্রচার হবে বলে জানান পরিচালক আদিত্য জনি। প্রসঙ্গত, পরিচালক আদিত্য জনি এর আগে ‘অতিথি’ নামের একটি নাটক দিতির সঙ্গে যৌথভাবে পরিচালনা করেন। এছাড়া আদিত্য জনি পরিচালিক আরও কয়েকটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। পাশাপাশি সম্প্রতি ‘হ্যাপি বাথ ডে টু ইউ’ নামে একটি টেলিফিল্মের কাজ শেষ করেছেন তিনি।

প্রকাশিত : ৪ মে ২০১৫

০৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: