আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বেসরকারী শিক্ষকদের বেতনের চেক ব্যাংকে হস্তান্তর

প্রকাশিত : ১ মে ২০১৫, ০১:১১ এ. এম.

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরাধীন বেসরকারী স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের চলতি বছরের এপ্রিল মাসের বেতন-ভাতাদির সরকারী অংশের চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয় এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেডের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। খবর বাসসর।

আগামী ১১ মে পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে শিক্ষক-কর্মচারীগণ তাদের স্ব স্ব ব্যাংক এ্যাকাউন্ট নম্বরের মাধ্যমে এপ্রিল মাসের বেতন-ভাতাদির সরকারী অংশ উত্তোলন করতে পারবেন।

মার্চ মাসের বেতন-ভাতার এমপিও কপি/ভাউচার সংশ্লিষ্ট ব্যাংকে নির্ধারিত সময়ের মধ্যে না পৌঁছানোর কারণে অথবা অন্যকোন কারণে যে সকল প্রতিষ্ঠান বেতন-ভাতাদি উত্তোলন করতে পারেনি সে সকল প্রতিষ্ঠান বর্তমান মাসের নির্ধারিত সময়ের মধ্যে তা উত্তোলন করতে পারবেন।

এবতেদায়ি মাদ্রাসা ॥ বেসরকারী স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসাসমূহের শিক্ষকদের চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ৩ মাসের ৩য় কিস্তির অনুদানের টাকা অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেডের স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

১২ মে পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক হতে শিক্ষকগণ তাদের স্ব স্ব ব্যাংক এ্যাকাউন্ট নম্বরের মাধ্যমে উক্ত ৩ মাসের ৩য় কিস্তির অনুদানের টাকা উত্তোলন করতে পারবেন।

প্রকাশিত : ১ মে ২০১৫, ০১:১১ এ. এম.

০১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: