মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নারায়ণগঞ্জ জেলা ফুটবল লীগ মহসিন ক্লাব জিতেছে

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ থাইল্যান্ডের ব্যাঙ্ককে চলমান মহিলা হ্যান্ডবলের আসর ‘আইএইচপি ট্রফি টুর্নামেন্ট’-এ হার দিয়ে শুরু করেছে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল। চাইনিজ তাইপের কাছে ২৬-১৬ গোলে হেরে গেছে তারা।

বিজয়ী দল প্রথমার্ধে ১৪-১০ গোলে এগিয়ে ছিল। বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দলের পক্ষে সুমী ৫, শিরিনা ৩ এবং ফাল্গুনী, রহিমা ও রূপা যথাক্রমে ২ গোল করেন। ইতোপূর্বে পাকিস্তানের ফায়সালাবাদে অনুষ্ঠিত একই আসরে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল অপরাজিত চ্যাম্পিয় হয়ে ব্যাঙ্ককের এই আসরে খেলার যোগ্যতা অর্জন করে। এই টুর্নামেন্টে চাইনিজ তাইপে, উজবেকিস্তান, বাংলাদেশ এবং স্বাগতিক থাইল্যান্ড অংশ নিচ্ছে। টুর্নামেন্ট খেলে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল আগামী ৩ মে দেশে ফিরবে। বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দলের খেলোয়াড় হলেনÑ ফাল্গুনী বিশ্বাস, আমেনা আক্তার, সুমী বেগম, শিরিনা খাতুন, হাবিবা আক্তার রূপা, তাবাসসুম তামান্না পিংকি, সাহিদা বানু, মোসাম্মৎ সিফা, রুবিনা বেগম, রহিমা খাতুন, মাসুদা আক্তার, নিশাত নাবিলা ও পূর্ণিমা রানী।

চট্টগ্রাম আবাহনীর প্রথম জয়

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে প্রথম জয়ের দেখা পেয়েছে চট্টগ্রাম আবাহনী।

বুধবার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আবাহনী ১-০ গোলে পরাজিত করে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে। বিজয়ী দলের হয়ে জয়সূচক গোল করেন সুমন আলী।

পঞ্চম ম্যাচে প্রথম জয়ে পয়েন্ট তালিকায় চট্টগ্রাম আবাহনীর অবস্থান নয় নম্বরে। আর রহমতগঞ্জের সমান ম্যাচে তৃতীয় হার। চার পয়েন্ট নিয়ে তাদের অবস্থান সাত নম্বরে। ম্যাচ শুরু থেকেই ছিল ম্যাড়ম্যাড়ে। কোন দলই গোলের তেমন ভাল সুযোগ সৃষ্টি করতে পারেনি। তবে আবাহনী প্রাপ্ত সুযোগ কাজে লাগিয়ে জয় ছিনিয়ে নেয়। ম্যাচের ১৮ মিনিটে গোল করে এগিয়ে যায় বন্দরনগরীর ক্লাবটি।

দূরপাল্লার কোনাকুনি শটে গোলরক্ষক সামিউল ইসলাম মাসুমকে পরাস্ত করে আবাহনীকে উল্লাসে ভাসান সুমন আলী। প্রথম জয়ের তৃপ্তি নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।

ফের নিষিদ্ধ নারাইন!

স্পোর্টস রিপোর্টার ॥ ফের ধাক্কা খেল কলকাতা নাইটরাইডার্স। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটির গুরুত্বপূর্ণ সদস্য সুনিল নারাইনের অফ স্পিন (জোরের ওপর করা অফব্রেক ডেলিভারি) নিষিদ্ধ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশাখাপত্তমে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ক্যারিবিয়ান তারকার কয়েকটি ডেলিভারি নিয়ে সন্দেহ হয় আম্পায়ারের। ‘আইপিএলে সন্দেহজনক বোলিং এ্যাকশনের নিয়ম অনুযায়ী কমিটি নারাইনের অফ স্পিন নিষিদ্ধ করল।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: