মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আমরা যানজটমুক্ত তিলোত্তমা ঢাকা গড়তে চাই ॥ এরশাদ

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০১:৩৫ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা যানজটমুক্ত তিলোত্তমা ঢাকা গড়তে চাই। আমরা কদর্য ঢাকা দেখতে চাই না। সারা শহরের রাস্তার ওপরে দোকানে সয়লাব- এমন ঢাকা আমরা চাই না। আমাদের সামনে সুযোগ এসেছে, মানুষের কাছে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। মাত্র সাড়ে ৪ হাজার কোটি বাজেট নিয়ে একমাত্র মনের জোরে বিদেশী বন্ধুদের সহযোগিতায় উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেছি। বন্যায় নিপীড়িত মানুষের ঘরে গিয়েছি। তাদের মুখে খাবার তুলে দিয়েছি। আমরা মানুষ হত্যা করেনি, উন্নয়ন করেছি। আমার সময় সন্ত্রাস ছিল না, ইয়াবা ছিল না। আমরা দেখতে চাই আমাদের উন্নয়ন জনগণ মনে রেখেছে।

বৃহস্পতিবার তাঁর বনানীর কার্যালয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির এক মতবিনিময় সভায় এ সব কথা বলেন তিনি। হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টির ওপর অত্যাচার করা হয়েছে। অবিচার করা হয়েছে। এর জবাব দিতে হবে এবার। আমরা ক্ষমতা হস্তান্তর করার পর কোন সংসদ কার্যকর হয়নি। এই সংসদকে অকেজো করা হয়েছে। গণতন্ত্রের মূল কেন্দ্রবিন্দু সংসদ। কিন্তু সংসদকে অচল করার মাধ্যমে গণতন্ত্রকে অচল করা হয়েছে। আমরা ক্ষমতায় গিয়ে সংসদকে কার্যকর করার মাধ্যমে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে চাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে বাহাউদ্দিন বাবুল এবং ঢাকা দক্ষিণে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আমার একমাত্র প্রার্থী। আমার অন্য কোন প্রার্থী নেই। যারা আমার সিদ্ধান্তের বাইরে প্রার্থী হয়েছে তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে, অন্যায় করেছে। তাদের আমি অব্যাহতি দিয়েছি। তারা আমার কেউ নয়।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫, ০১:৩৫ এ. এম.

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: