মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

লিভারপুলের ঘাম ঝরানো জয়

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫
  • ইংলিশ প্রিমিয়ার লীগ

স্পোর্টস রিপোর্টার ॥ ব্রাজিলের তারকা মিডফিল্ডার ফিলিপ কাউটিনহো ও ইংলিশ মিডফিল্ডার রাহিম স্টার্লিংয়ের গোলে ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে ঘাম ঝরানো জয় পেয়েছে লিভারপুল। রবিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে দ্য রেডসরা ২-০ গোলে হারায় স্বাগতিক সাউদাম্পটনকে। এই জয়ে পয়েন্ট তালিকার ছয় নম্বরে উঠে এসেছে লিভারপুল।

পরশু অপর দুটি ম্যাচই ২-২ গোলে ড্র হয়। ম্যাচ দুটিতে মুখোমুখি হয় টটেনহ্যাম হটস্পার-ওয়েস্টহ্যাম ইউনাইটেড ও এভারটন-লিচেস্টার সিটি। ২৬ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে লিভারপুল। হেরেও ৪৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে সাউদাম্পটন। ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি ও ৫৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় অতিথি লিভারপুল। সার্বিয়ান স্ট্রাইকার ল্যাজার মার্কোভিচের পাস পেয়ে প্রায় ২৫ গজ দূর থেকে দুর্দান্ত শটে দর্শনীয় গোলটি করেন ফিলিপ কাউটিনহো। গোলবারের নিচের অংশে লেগে বল জালে জড়ায়। পিছিয়ে পড়ার পর সমতা ফেরানোর একাধিক সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় সাউদাম্পটন। বিরতির পর আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ উপভোগ্য হয়ে ওঠে। তবে স্বাগতিকরাই বলের নিয়ন্ত্রণ নিজেদের অধীনে বেশি রাখে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। উল্টো ৭৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে লিভারপুলের জয় নিশ্চিত করেন রাহিম স্টার্লিং। ডি বক্সের মধ্য থেকে ডান পায়ের শটে গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার।

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫

২৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: