কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্রিটিশ অভিনেতা বেনেডিক্টের বিয়ে!

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫
ব্রিটিশ অভিনেতা বেনেডিক্টের বিয়ে!

সংস্কৃতি ডেস্ক ॥ শার্লক হোমস চরিত্রে রূপদানকারী ৩৮ বছর বয়সী খ্যাতিমান ব্রিটিশ অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচ সম্প্রতি বিয়ে করেছেন। বিশ্ব ভালবাসা দিবসে অনেকটা চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তিনি। কনে তাঁর প্রেমিকা সোফি হান্টার। তাঁর সঙ্গেই ছাদনাতলায় গেছেন এই খ্যাতিমান অভিনেতা।

জানা গেছে, বিশ্ব ভালবাসা দিবসে ব্রাইস্টোনের কাছে দ্বাদশ শতকের সেন্ট পিটার ও সেন্ট পল গির্জায় রীতি মেনে বেনেডিক্ট ও সোফি একে অপরকে জীবনসঙ্গী করে নেন। কৌতূহলী ও পাপারাজ্জিদের এড়াতে ছাতায় ঢেকে হেঁটে গির্জায় ঢোকেন সোফি। সেখানে শুধু পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুরা ছিলেন। অতিথিদের মধ্যে ‘শার্লক’ টিভি সিরিজের সহশিল্পী এ্যান্ড্রু স্কট, মার্টিন ফ্রিম্যান এবং টম হিডেলস্টন ছিলেন।

গির্জায় ঢোকার ৪০ মিনিট পর বেরিয়ে এসে পুরনো জাগুয়ার গাড়িতে চড়ে বাড়ি ফেরেন বেনেডিক্ট ও সোফি। গত বছরের নবেম্বরে তাঁদের বাগদান হয়। আর গত মাসে মঞ্চের নির্দেশক ৩৬ বছর বয়সী সোফির সন্তানসম্ভবা হওয়ার খবর বের হয়। সন্তানের জন্মের আগেই বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছিলেন তাঁরা। ২০০৯ সালে ‘বার্লেস্ক ফেয়ারিটেলস’ চলচ্চিত্রে কাজ করতে গিয়ে দু’জনের পরিচয় হয়। সেই থেকে প্রেম এবং অবশেষে বিয়ে করলেন তাঁরা।

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫

১৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: