রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শ্রেয়া ঘোষালের বিয়ে

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫
শ্রেয়া ঘোষালের বিয়ে

সংস্কৃতি ডেস্ক ॥ অনেকটা গোপনেই বিয়ে করলেন ভারতের জনপ্রিয় শিল্পী শ্রেয়া ঘোষাল। ইন্টারনেট, সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট, টেলিভিশন চ্যানেলের মাধ্যমে এ খবর এখন জেনে গেছেন শিল্পীর অধিকাংশ ভক্তই। শ্রেয়া বিয়ের খবর আলোড়ন ফেলে দিয়েছে তাঁর ভক্তদের কাছে। তবে একেবারে অন্তরালে নয় ৫ ফেব্রুয়ারির এই বিয়েতে মূলত পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরিবারের বাইরের খুব বেশি মানুষ জানতেও পারেননি। সকলে জানতে পারেন সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে শ্রেয়ার ঘোষণার পরেই? বিয়ে প্রসঙ্গে শ্রেয়া লিখেছেন আমার এ জীবনের প্রেমের সঙ্গে আমি গত রাতে বৈবাহিক সূত্রে আবদ্ধ হলাম। বাঙালী রীতিনীতি মেনে খুব সুন্দর করে হলো এই বিয়ের অনুষ্ঠানটা। শিলাদিত্য আর আমি- দুজনেই সকলের শুভ কামনা প্রত্যাশা করি। আর তাতেই ভক্তকূলে সোরগোল পড়েছে বিরাট। একবারে আচমকা ঘটে যাওয়া এই বিয়ের কথা ঘুনাক্ষরেও কেউ আগে টের পাননি।

জানা গেছে শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সূত্রে আবদ্ধ হয়েছেন শ্রেয়া। পেশাগতভাবে তথ্যপ্রযুক্তির সঙ্গে যুক্ত শিলাদিত্যর সঙ্গে শ্রেয়ার সম্পর্ক অনেক দিনের। ঘনিষ্ঠমহলে অনেকেই সে কথা জানতেন একদিন না একদিন তারা বৈবাহিক বন্ধনে বাঁধা পড়বেনই, সেটাও স্বাভাবিক ছিল অনেকের কাছে। কিন্ত বলিউড তো বটেই গোটা ভারতেরই অন্যতম জনপ্রিয় কণ্ঠের অধিকারিণী যে এই ভাবে লোকচক্ষুর অন্তরালে গোটা অনুষ্ঠানটা সেরে ফেলবেন, সেটা কেউ আন্দাজ করতে পারেননি। তবে শুধুমাত্র ভক্ত সাধারণ মানুষই নন, শ্রেয়ার এই ট্যুইটেও নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেক সেলিব্রিটি। জমা পড়েছে প্রর শুভেচ্ছা জানানো মেসেজও। তার মধ্যে রয়েছে কলকাতা থেকেও প্রচুর মেসেজ। আশীর্বাদ জানিয়েছেন টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গায়ক এবং সাংসদ বাবুল সুপ্রিয় লিখেছেন, এবার নতুন ডুয়েট শুরু হওয়ার কথা। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন প্রয়োজক মহেন্দ্র সোনিও।

তবে বিয়ের অনুষ্ঠান পরিবারের সদস্য আর খুব ঘনিষ্ঠ ব্যক্তিদের নিয়ে সেরে ফেললেও এরপর বড় করে একটা অনুষ্ঠান করার কথাও শোনা যাচ্ছে পরিবারের তরফে। সেটাই হতে পারে শ্রেয়ার ‘বউভাত’। সেখানে হাজির থাকার কথা সমস্ত বন্ধুদেরই। এমনকী টালিউড-বলিউডে শ্রেয়ার ঘনিষ্ঠ যারা, তারাও সেখানে হাজির হতে পারেন বলেই শোনা যাচ্ছে। পরিবারের এক ঘনিষ্ঠব্যক্তি জানিয়েছেন ওরা দুজনেই ভেবেছেন বিয়ের দিন যাদের নিমন্ত্রণ করা হয়নি, তাদের নিয়ে বড় করে একটা অনুষ্ঠান করার কথা। বিয়ে তো হলো। আর হানিমুন। অনেক দিন ধরে ওরা পরস্পরকে চেনে। গত বছর শিলাদিত্য যখন শ্রেয়াকে প্রপোজ করে, তখনই শ্রেয়া হ্যাঁবলে। তারপর থেকে বিয়ের সব প্ল্যানই করা আছে। কিছু দিন পরেই শ্রেয়ার দক্ষিণ আফ্রিকায় এক কনসার্টে যাওয়ার কথা। সেখানেই ওরা হানিমুন সারবে, বলেছেন ওই ব্যক্তিই।

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫

০৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: