কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘আমি কোন চেষ্টাই করিনি’

প্রকাশিত : ১০ জানুয়ারী ২০১৫
  • মেসিকে চেলসিতে আনার প্রচেষ্টার কথা অস্বীকার চেস ফেব্রিগাসের, ক্যাসিয়াস বললেন রিয়াল মাদ্রিদ আগ্রহী নয় মেসিকে পেতে, তবে বার্সিলোনা ডায়মন্ডকে পেতে কাড়ি কাড়ি টাকা খরচ করতে ইচ্ছুক পিএসজি

স্পোর্টস রিপোর্টার ॥ অবাক করা ব্যাপারই বলতে হবে। গত কয়েক মাস ধরেই গুঞ্জনÑ লিওনেল মেসিকে বার্সিলোনা থেকে চেলসিতে আনার চেষ্টা করছেন চেস ফেব্রিগাস। সাবেক বার্সা মিডফিল্ডারের এমন প্রচেষ্টার কথা সংবাদমাধ্যমেও এসেছে। কিন্তু স্প্যানিশ তারকা বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন। শুক্রবার এক সাক্ষাতকারে এমন খবরকে ভিত্তিহীণ বলে উড়িয়ে দেন ফেব্রিগাস।

সাক্ষাতকারে ফেব্রিগাস বলেন, বার্সিলোনায় মেসি সুখেই আছে এবং মেসিকে পেয়ে বার্সাও সুখে আছে। বার্সাতে আমি ও মেসি সতীর্থ হিসেবে ছিলাম। সে আমার একজন ভাল বন্ধুও বটে। এটা সত্য যে, তার সঙ্গে আবারও খেলার সুযোগ পেলে সেটি হবে অবিশ্বাস্য। এরপরের বক্তব্যে ফেব্রিগাস বলেন, আমার খুবই খারাপ অনুভূতি হয়েছিল যখন জানতে পারি আমি নাকি মেসিকে চেলসিতে আনার জন্য চেষ্টা চালাচ্ছি। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। আমাদের মধ্যে এ ব্যাপারে কোন আলাপই হয়নি। আমি কোন চেষ্টাই করিনি। তাছাড়া আমি একজন সাধারণ ফুটবলার। ক্লাব কর্তৃপক্ষ কখন কাকে দলে আনবে তা একান্তই তাদের ব্যাপার।

স্পেনের তারকা এই ফুটবলার আরও জানান, বার্সিলোনায় আমি তিন বছর কাটিয়েছি। ওই সময়ে মেসির মধ্যে ক্লাব ছাড়ার কোন লক্ষণ দেখিনি। যদিও এখন বলা হচ্ছে কোচের সঙ্গে দ্বন্দ্বে জড়ানোয় ক্লাব ছাড়তে পারে মেসি। তবে আমার মনে হয় না মেসি এমনটি করবে। অথচ এর আগে গত ডিসেম্বরে সংবাদমাধ্যমে এসেছিল ফেব্রিগাস নাকি চেষ্টা করছেন মেসিকে চেলসিতে আনতে। তখন ফেব্রিগাসের উদ্ধৃতি দিয়ে বলা হয়েছিল, মেসি যদি বার্সা ছেড়ে চেলসিতে যোগ দেয় তাহলে আমি খুবই খুশি হব। আমি মনে করি, এই মৌসুম শেষে কাতালান ক্লাবটিতে মেসির গুরুত্ব কমে যাবে। সেক্ষেত্রে মেসির ক্লাব ছাড়ার সম্ভাবনা আরও জোরালো হবে।

গত নবেম্বর মেসি এক সাক্ষাতকারে বোমা ফাটান। বলেছিলেন, আমি ন্যুক্যাম্পে আমার ভবিষ্যত নিয়ে সন্দিহান। আমি এই ক্লাবেই থাকতে চাই। কিন্তু অনেক সময়েই মানুষের চাওয়ার সঙ্গে বাস্তবতার মিল থাকে না। মেসির এমন মন্তব্যের পর থেকেই তার বার্সা ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ফেব্রিগাস নাকি তখন আরও বলেছিলেন, এই মুহূর্তে মেসিই বার্সার চালিকাশক্তি। বাকিদের চেয়ে মেসিই এগিয়ে। তবে আমি মনে করি, বার্সায় তার চাহিদা ধীরে ধীরে কমে যাবে। কারণ, বার্সায় অনেক নতুন ফুটবলার যোগ দিয়েছে। সুয়ারেজের জন্য মেসি মূলস্ট্রাইকার হিসেবে খেলতে পারছে না। সবদিক মিলিয়ে এই মৌসুম শেষেই বার্সায় মেসির আধিপত্য কমে যাবে।

প্রকাশিত : ১০ জানুয়ারী ২০১৫

১০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: