হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দলকে আরও গতিশীল করুন ॥ সৈয়দ আশরাফ

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ সিলেট আওয়ামী লীগকে আরও গতিশীল ও সুসংগঠিত করার নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এ জন্য তিনি তৃণমূল থেকে শুরু কওে জেলা ও মহানগর পর্যন্ত সকল ইউনিটের সম্মেলন আয়োজনের নির্দেশ দেন।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে ঢাকা ফেরার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্র্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জহির চৌধুরী সুফিয়ান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

মুন্সীগঞ্জে আ’লীগ নেতার ভাই খুন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টুর বড় ভাই আতাউর রহমানের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার বিবন্দী গ্রামের একটি আলুক্ষেত থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত আতাউরের ভাই মিন্টু জানান, অনেক দিন ধরে তাঁর ভাবির বেপরোয়া চলাফেরার কারণে তাঁর ভাইয়ের সঙ্গে বনিবনা হচ্ছিল না। এ নিয়ে একাধিকবার পারিবারিকভাবে সালিশ হয়েছে। গত ১ জানুয়ারি তবলীগ জামায়াতের কথা বলে ঢাকার বাসা থেকে ভাই বের হয়। পরে বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ির পাশে একটি আলুর জমিতে তাঁর লাশ পাওয়া যায়।

কচুয়ায় অটোরিক্সা ভাংচুরের ঘটনায় বিএনপি নেতার বাড়িতে হামলা

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ৮ জানুয়ারি ॥ কচুয়ায় রাস্তা ব্যারিকেড দিয়ে অটোরিক্সা ভাংচুরের ঘটনায় বিএনপি নেতার বাড়িঘরে হামলা হয়েছে। স্থানীয়রা জানায় বুধবার রাতে বিএনপি সমর্থিত হারুন মেম্বারের ও তাঁর ছেলে ইসমাইলের নেতৃত্বে ১০-১২ জন হাজীগঞ্জ-কচুয়া সড়কের ডুমুরিয়া বাজরের দক্ষিণ পাশে গাছের গুঁড়ি ফেলে রাস্তা ব্যারিকেড দিয়ে সিএনজি ভাংচুর, যাত্রী মারধর ও মালামাল লুট করে।

নাটোরে চা বিক্রেতার ৩২৫ পেয়ারা গাছ কর্তন

সংবাদদাতা, নাটোর, ৮ জানুয়ারি ॥ নাটোরে আব্দুর রহিম নামে এক চা বিক্রেতার তিন বিঘা বাগানের ৩২৫টি পেয়ারা গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে বাগাতিপাড়া উপজেলা কৈচর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, চা বিক্রেতা আব্দুর রহিম এক বছর আগে ৩ বিঘা জমি লিজ নিয়ে ৩২৫টি পেয়ারা গাছ রোপণ করেন। বুধবার রাতে কোন এক সময় দুর্বৃত্তরা তার বাগানের ৩২৫টি পেয়ারা গাছ গোড়া থেকে কেটে ফেলে।

লালমনিরহাট সীমান্তে বিএসএফের পিটুনিতে যুবক আহত

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৮ জানুয়ারি ॥ জেলার পাটগ্রাম উপজেলার বাংলাদেশী এক যুবককে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে মৃত ভেবে সীমান্তে ফেলে রেখে যায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। অচেতন অবস্থায় তাকে গ্রামবাসী দেখে স্থানীয় বিজিবি ক্যাম্পে খবরে দিলে তারা এসে বৃহস্পতিবার বেলা ১১টায় উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ইস্ট ওয়েস্ট ভার্সিটিতে নবীনবরণ

দেশের অন্যমত শীর্ষ বেসরকারী বিশ্ববিদ্যালয় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ‘স্প্রিং ২০১৫’ সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত হলো আফতাব নগরের নিজস্ব ক্যাম্পাসে। গ্রাজুয়েট ও আন্ডার গ্রাজুয়েট প্রোগ্রামের আওতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ১৪শ’র বেশি শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগ ভিন্ন ভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ করে। এ অনুষ্ঠানের মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন নিয়ম কানুন, শিক্ষা কার্যক্রম এবং ক্যাম্পাসের বিভিন্ন সুযোগ-সুবিধার বিষয়ে অবগত করানো হয়। অর্থনীতি ও আইন বিভাগের নবীনবরণ অনুষ্ঠানে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন এবং অর্থনীতি বিভাগের ভিসিটিং প্রফেসর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

০৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: