আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাগবির চ্যাম্পিয়ন আদমজী ক্যান্টনমেন্ট কলেজ

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

স্পোর্টস রিপোর্টার ॥ কুইক সিটি কলেজ রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। সোমবার পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে আদমজী ৩১-১০ পয়েন্টে সেন্ট যোসেফ কলেজকে হারায়। সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের আসিবুর রহমান প্রিন্স। তৃতীয় স্থান নির্ধারণী খেলায় গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজ না আসায় তৃতীয় হয় ক্যামব্রিয়ান কলেজ। প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব শিবনাথ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইক সিটি রিয়েল এস্টেট লিমিটেডের চেয়ারম্যান আজম খান। উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ রাগবি ইউনিয়নের সহসভাপতি আব্দুল্লাহ আল জাহির স্বপন, সাধারণ সম্পাদক মৌসুম আলী ও যুগ্মসাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, ফেডারেশনের সদস্য পারভীন পুতুল ও দীন ইসলাম প্রমুখ।

এ্যাটলেটিকোর বড় জয়ে গ্রিজম্যানের হ্যাটট্রিক

স্পোর্টস রিপোর্টার ॥ এ্যান্টোনিও গ্রিজম্যানের হ্যাটট্রিকে স্প্যানিশ লা লীগায় বড় জয় পেয়েছে এ্যাটলেটিকো মাদ্রিদ। রবিবার এ্যাওয়ে ম্যাচে আসরের বর্তমান চ্যাম্পিনরা ৪-১ গোলে হারায় স্বাগতিক এ্যাথলেটিক বিলবাওকে।

সমান ম্যাচে বার্সিলোনা রিয়ালের থেকে এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে অবস্থান করছে। বিলবাওয়ের ঘরের মাঠ সান ম্যামেস বারিয়ায় ম্যাচের ১৭ মিনিটে পিছিয়ে পড়ে এ্যাটলেটিকো। বিলবাওয়ের হয়ে গোলটি করেন রিকো মরেনো। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক বিলবাও। বিরতির পর ৪৬ মিনিটেই সমতায় ফেরে এ্যাটলেটিকো। জুয়ানফ্রানের সহযোগিতায় সমতাসূচক গোলটি করেন এ্যান্টোনিও গ্রিজম্যান। ৫৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চ্যাম্পিয়নদের এগিয়ে নেন রাউল গার্সিয়া। এরপর ৭৩ ও ৮১ মিনিটে আরও দুই গোল করে নিজের হ্যাটট্রিক ও দলের বড় জয় নিশ্চিত করে গ্রিজম্যান।

শীর্ষে রড্রিগুয়েজ

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১৪ সালে গুগল সার্চের শীর্ষ নাম জেমস রড্রিগুয়েজ। এ বছর গুগলে সার্চ দেয়া সকল এ্যাথলেটদের মধ্যে সবার উপরে কলম্বিয়ান এই তারকা। ব্রাজিল বিশ্বকাপে গোল্ডেন বুট জয়ের কারণেই রাতারাতি তিনি তারকা বনে যান। কলম্বিয়ার একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিশ্বের বাঘা বাঘা তারকাদের পেছনে ফেলেছেন রড্রিগুয়েজ। এ তালিকায় আছে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের নামও।

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

২৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: