মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে পুলিশ সোর্স খুন, ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪
  • এসি বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে আবারও এক পুলিশ সোর্স খুন হয়েছে। শান্তিনগরে মাদক সেবনকে কেন্দ্র করে এক যুবক ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে তার বন্ধুরা। এদিকে গুলশানের একটি হোটেলের শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র মেরামত করতে গিয়ে বিস্ফোরণে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো। অন্যদিকে হাজারীবাগে বাসায় ঢুকে এক গৃহবধূর গলায় ছুরি চালিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা হারুণ উর রশিদ (২৩) নামে এক হামলাকারীকে ধরে পুলিশে দিয়েছে। উত্তরায় এক গৃহবধূকে যৌন নিপীড়ন ও ভয়ভীতির দেখানোর অভিযোগে মোঃ জহিরুল ইসলাম (২৯) নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে। স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার যাত্রাবাড়ী থানাধীন বিবিরবাগিচা চার নম্বর গেটের ভেতরে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা ফিরোজ হোসেন (২৮) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদিন ভোরে বিবিরবাগিচার ৭৬/২/ই/১০/৪ নম্বর নির্মাণাধীন ভবনের তিন তলার সিঁড়ির কোণা থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহতের গলা ও হাত-পায়ের রগ কাটা অবস্থায় তার লাশ পাওয়া যায়। নিহতের বাবার নাম মোঃ আনিস উদ্দিন খালাসী। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলা সদরে। তিনি বিবিরবাগিচায় ভাড়া থাকতেন। দুই সন্তানের জনক ছিলেন তিনি। যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোঃ এমরানুল ইসলাম জানান, ফিরোজকে গলা কেটে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। একইদিন দুপুরে শান্তিনগর এলাকার ৪০/১ নম্বর নির্মাণাধীন ভবনের দোতলা থেকে জামাল হোসেন (৩৫) নামে এক যুবককে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেছে তার সহযোগীরা।

গুলশানে একটি হোটেলে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র বিস্ফোরণে আরও একজনের মৃত্যু ॥ গুলশানের সিক্স সিজনস নামের হোটেলের ১৪ তলার ছাদে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র মেরামতের সময় কম্প্রেসার বিস্ফোরণে আহত সোহল রানার (২৪) মৃত্যু হয়েছে।

বাসায় ঢুকে গৃহকর্ত্রীকে কুপিয়েছে দুর্বৃত্তরা ॥ মঙ্গলবার সকালে হাজারীবাগ থানাধীন রায়েরবাজার পাঠশালা গলির একটি চারতলা ভবনের তৃতীয় তলার বাসায় ঢুকে সোহেলী বেগম (৩৮) নামে এক গৃহবধূকে গলায় ছুরি চালিয়েছে।

ভুয়া সাংবাদিক আটক ॥ উত্তরা পূর্ব থানাধীন আজমপুর এলাকায় ফাতেমা আক্তার নামে এক গৃহবধূকে যৌন নিপীড়ন ও ভয়ভীতি দেখানোর অভিযোগে জহিরুল ইসলাম (২৯) নামে এক ভুয়া সাংবাদিকে আটক করেছে পুলিশ।

প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৪

১২/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: