মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘ভালবাসবোইতো’ চলচ্চিত্রের শূটিং করছি ॥ মৌসুমী

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৪

বাংলাদেশের অন্যতম চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী। চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয় করেই শুধু দর্শকের মন কাড়েননি। চলচ্চিত্র নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন। বর্তামানে ব্যস্ত রয়েছেন প্রয়াত বেলাল আহমেদের ‘ভালবাসবোইতো’ চলচ্চিত্রের বাকি অংশের নির্মাণ কাজ নিয়ে। সাম্প্রতিক সময়ের ব্যস্ততা নিয়ে মৌসুমীর সঙ্গে কথা হয়-

কোথায় আছেন?

মৌসুমী : শূটিংয়ে। বেলাল ভাইয়ের অসমাপ্ত ‘ভালবাসবোইতো’ চলচ্চিত্রের শূটিং করছি।

আপনার জন্মদিন কিভাবে উদ্যাপন করলেন..

মৌসুমী : এবারের জন্মদিনটি টিভি লাইভ শো এবং শূটিং স্পটেই পার করতে হলো। দুপুর সাড়ে ১২টায় চ্যানেল আইতে ‘সিটিসেল তারকা কথন’ অনুষ্ঠানে ছিলাম। আমার জন্মদিন নিয়ে নানা স্মৃতিচারণ করলাম। এছাড়া সরাসরি আমার প্রিয় দর্শকদের সঙ্গেও সেয়ার করলাম। এই প্রথমবারের মত এই অনুষ্ঠানে অংশ নিলাম, খুব ভাল লাগল। এরপর শূটিংয়ে চলে আসছি।

আপনার জন্মদিন সম্পর্কে কিছু বলুন..

মৌসুমী : আব্বু (নাজমুজ্জামান মনি) যখন বেঁচে ছিলেন তখন প্রতিটি জন্মদিনই আমার অনেক চমৎকারভাবে কাটতো। আব্বু আমাকে নানাভাবে সারপ্রাইজড করতেন, আমি মুগ্ধ না হয়ে পারতাম না। আব্বু নেই, তাই এখন জন্মদিন নিয়ে আমার তেমন কোন পরিকল্পনা থাকে না। তবে আম্মু মন খারাপ করেন বিধায় আমার স্বামী, আমার দুই সন্তান ফারদিন-ফাইজা জন্মদিনে আমাকে সারপ্রাইজড দেবার চেষ্টা করে। বিশেষ এই দিনটিতে আমার দুই বোন ¯িœগ্ধা ও ইরিনকেও খুব মিস করি। মিস করি স্কুল জীবনের বান্ধবীদেরও।

‘ভালবাসবোইতো’ চলচ্চিত্র নিয়ে বলুন..

মৌসুমী : চলচ্চিত্রটির গল্প অসাধারণ। বেলাল ভাইয়ের প্রতি শ্র্রদ্ধাবোধ থেকেই এর বাকি কাজ সম্পন্ন করার চেষ্টা করছি। আমার সঙ্গে রয়েছেন সিনেমাটোগ্রাফার জেড এইচ মিন্টু।

আপনার নির্মিত প্রথম চলচ্চিত্রটি জাতীয় পুরস্কার পেয়েছিল?

মৌসুমী : ২০০৩ সালে আমার নির্মিত প্রথম চলচ্চিত্রের নাম ‘কখনও মেঘ কখনও বৃষ্টি’। চলচ্চিত্রটি চারটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পায়। পরে ২০০৬ সালে নির্মাণ করি ‘মেহের নিগার’। আমি ‘শূন্য হৃদয়’ নামে আর একটি চলচ্চিত্র নির্মাণ করছি, যার প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। এতে আমার বিপরীতে অভিনয় করছেন ফেরদৌস।

আপনিতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ?

মৌসুমী : নারগিস আক্তার পরিচালিত ‘মেঘলা আকাশ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাই।

এ পর্যন্ত কতগুলি চলচ্চিত্রে অভিনয় করেছেন?

মৌসুমী : প্রায় দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছি।

আগামীতে মুক্তি পেতে যাচ্ছে আপনার অভিনীত কোন চলচ্চিত্র?

মৌসুমী : আগামী ১৪ নবেম্বর মুক্তি পেতে যাচ্ছে আমার ও ফেরদৌস অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রটি। আশা করছি দর্শকরা আমার অন্যান্যা চলচ্চিত্রের মতো এটিও গ্রহণ করবেন।

-গৌতম পাণ্ডে

প্রকাশিত : ৪ নভেম্বর ২০১৪

০৪/১১/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: