ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিজয় দিবসে হিন্দি গানে নেচে সমালোচনায় ইউপি সদস্য আবু তালেব 

প্রকাশিত: ১৬:৪৩, ১৮ ডিসেম্বর ২০২২

বিজয় দিবসে হিন্দি গানে নেচে সমালোচনায় ইউপি সদস্য আবু তালেব 

ইউপি সদস্য আবু তালেব 

রাজবাড়ীতে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  মঞ্চে হিন্দি গানে নেচে বিতর্ক সৃষ্টি করেছেন আবু তালেব নামের এক ইউপি সদস্য। তার নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নানা সমালোচনা ও বিতর্কের সৃষ্টি হয়।

আবু তালেব রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

জানা গেছে, মহান বিজয় দিবসের দিনে নানা কর্মসূচি পালন করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুব ইউনিয়ন পরিষদ। কর্মসূচির এক পর্যায়ে শুরু হয় সাংস্কৃতিক পর্ব। ওই অনুষ্ঠানে হিন্দি গানের তালে এক নারীর সঙ্গে মঞ্চে উঠে নাচেন আবু তালেব নামের ওই ইউপি সদস্য। 

১ মিনিট ৪৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বিজয় দিবসের অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে মঞ্চে হিন্দি গানে তাল মিলিয়ে নাচছিলেন এক নারী। এমন সময় মঞ্চে উঠে তার সঙ্গে নাচতে শুরু করেন ৯ নম্বর ওয়ার্ড সদস্য আবু তালেব।

এ বিষয়ে আবু তালেব বলেন, এটা আমার অনিচ্ছাকৃত একটা ভুল। আমি ভুল বুঝতে পেরেছি। তবে সাংস্কৃতিক অনুষ্ঠানের সময় চেয়ারম্যানসহ সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন। তাদের অনুরোধেই আমি মঞ্চে উঠি।

 নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজ ইকবাল বলেন, ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদ পৃথক পৃথকভাবে বিজয় দিবসের অনুষ্ঠান করেছে। ইউনিয়ন পরিষদের অনুষ্ঠানে হিন্দি গানে ইউপি সদস্যের নাচের বিষয়টি আমি শুনিনি। সে যদি করে থাকে তবে ভুল করেছে।

এ বিষয়ে নবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা আলমগীর বলেন, ইউপি সদস্য আবু তালেব একজন সাংস্কৃতিক মনা মানুষ। অনুষ্ঠানে সকলের অনুরোধে তিনি মঞ্চে উঠে নেচেছেন। তবে সেটা অশ্লীল নৃত্য ছিল না।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×