ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও

প্রকাশিত: ১১:২৫, ১৩ নভেম্বর ২০২২; আপডেট: ১১:৩৯, ১৩ নভেম্বর ২০২২

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে অচেতন অবস্থায় পড়ে থাকা তিনজনকে

সদর উপজেলার ফাড়াবাড়িহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মিন্টু হোসেন (৩২) ও হাসান আলী (৩০) নামে এক মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনায় অপর এক আরোহী ফিরোজ হোসেন (৩০) গুরুতর আহত হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার এস আই আতাউর রহমান জানান, সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামের মৃত গিয়াসউদ্দিনের ছেলে মিন্টু, আঁকচা ইউনিয়নের ফাড়াবাড়ি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে হাসান অটো পেশায় রিক্সা চালক। পাশাপাশি তাঁরা কাঁচামালের ব্যবসা করেন। তাঁরা একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে হাসানসহ তিনজন তাদের ব্যবসার টাকা নেওয়ার জন্য একটি মোটরসাইকেলে করে ফারাবাড়ি থেকে জেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঠাকুরগাঁও-ফাড়াবাড়ী সড়কের স্থানীয় কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা খেলে তিনজনই গুরুতর আহত হন। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকা তিনজনকে উদ্ধারের পর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে দেয়। পরে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। অপরজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

টিএস

×