ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ

প্রকাশিত: ১১:৫৭, ৬ নভেম্বর ২০২২

কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা

জেলার কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার নারী-পুরুষ দুইজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আরও চারজন গুরুতর আহত হয়েছেন। 

আজ (৬ অক্টোবর) রবিবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের উপজেলার ছয়সূতি নওগাঁও সেতু এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, ঢাকা থেকে ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কুলিয়ারচরের নওগাঁও সেতু এলাকায় কিশোরগঞ্জ থেকে ভৈরবের উদ্দেশ্যে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার দুইযাত্রী এক নারী ও এক পুরুষ ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হয়েছে আরও চারজন। তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অটোরিকশার চার যাত্রীকে উদ্ধার করে ভৈরব ও বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুলিয়ারচর থানার এসআই তারিক পারভেজ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় একজন নারী ও একজন পুরুষের মৃত্যু হয়েছে। গুরুতর আহতদের মধ্যে আরও কেউ নিহত হয়েছে কি-না বিস্তারিত পরে বলা যাবে। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উদ্ধার অভিযান পরিচালনা করছে। হতাহতদের নাম-পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে।
 

টিএস

×