ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সেরা কণ্ঠের সুপার রাউন্ডে শুভ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৩৬, ২৮ আগস্ট ২০২৩

সেরা কণ্ঠের সুপার রাউন্ডে শুভ

অনিরুদ্ধ শুভ

এ সময়ের তরুণ সংগীতশিল্পী ও মিউজিক কম্পোজার অনিরুদ্ধ শুভ দাপিয়ে বেড়াচ্ছেন ঐক্য.কম.বিডি চ্যানেল আই সেরা কণ্ঠ সিজন-৭’র মঞ্চ। বিজ্ঞ বিচারক দেশবরেণ্য কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী ও রেজোয়ানা চৌধুরী বন্যার দেওয়া নম্বর এবং দেশবাসীর থেকে পাওয়া ভোটে সর্বোচ্চ স্কোর পেয়েছেন তিনি। অন্যদিকে কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার কাছ থেকে মেডেল সম্মাননা নিয়ে ময়মনসিংহের এ তরুণ এখন সেরা কণ্ঠের সুপার রাউন্ডে। শুভ একই সঙ্গে একজন সংগীত ও যন্ত্রশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক।
তার কথা, সুর, সংগীত ও কণ্ঠে বেশ কিছু গান স্পটিফাই, ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে সুনাম অর্জন করেছেন। অনিরুদ্ধ শুভ এরই মধ্যে শিল্পী হিসেবে গুগল ভেরিফায়েড এবং স্পটিফাইসহ বিভিন্ন অনলাইন অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে ব্লু-ভেরিফায়েড। তার সংগীত পরিচালনায় বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের স্বনামধন্য শিল্পীরাও। গানের পাশাপাশি নাটক, সিনেমা, ওয়েব ফিল্মের ব্যাকগ্রাউন্ড মিউজিক, জিঙ্গেল, টিভিসি, ওভিসির কাজেও দক্ষতা দেখাচ্ছে সমানতালে।
জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকপ্রাপ্ত অনিরুদ্ধ শুভ একই সঙ্গে বাংলাদেশ সরকার অনুমোদিত দুটি জাতীয় সংগঠন মিউজিক কম্পোজার সোসাইটি বাংলাদেশ এবং বাংলাদেশ মিউজিশিয়ান ফাউন্ডেশনের একজন সদস্য। বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো ও কনসার্ট নিয়ে ব্যস্ত শুভ সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। এ প্রোগ্রামটি পরিচালনা করছেন সেরা কণ্ঠের প্রকল্প প্রধান ইজাজ খান স্বপন।

×