ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

অবশেষে ‘পাপমুক্ত’ নায়কের সাথে সানাই মাহবুবের সিনেমা মুক্তি পেল

প্রকাশিত: ১৯:২০, ২৫ মে ২০২৪

অবশেষে ‘পাপমুক্ত’ নায়কের সাথে সানাই মাহবুবের সিনেমা মুক্তি পেল

৭ বছর পূর্বে চলচ্চিত্র জগতে পা দেওয়া সানাইয়ের ছবি মুক্তি পেল আজ

সানাই মাহবুব। ভুলতে বসা এক নাম। একসময় নিজের বিভিন্ন কর্মকান্ডের জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচিত সমালোচিত এই অভিনেত্রীকে এখন বলতে গেলে কেউই চেনে না। 

সানাই এর নাম বললে কেউ বলবেন মডেল, কেউ বলবেন ভাইরাল কেউ বলবেন... কিন্তু আসলে সানাই মাহবুব এসেছিলেন চলচ্চিত্রে কাজ করার জন্য। ‘ভালোবাসা ২৪’ শিরোনামের একটি ছবিটি পরিচালনা করছিলেন নির্মাতা গাজী মাহবুব। সেই সিনেমায় জায়েদ খানের সঙ্গে সানাইকে পরিচয় করিয়ে দিয়েছিলেন নির্মাতা।সেই ছবি হয়নি। সেটা নিয়ে নতুন কোনো কথাও শোনা যায়নি।  তবে এরপর আরো বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু তাকে নায়িকা হিসেবে কেউ চেনেনি, কেননা কোনো ছবিই মুক্তি পাচ্ছিল না। এরইমধ্যে সামাজিক মাধ্যমে তিনি ইস্যু হয়ে যান, ক্রমেই ভাইরাল হয়ে পড়েন। দেশব্যাপী সবাই এক নামে চিনল তাকে। অথচ তার পরিচয় জিজ্ঞেস করলে উত্তর পাওয়া মুশকিল। 

এরপর সানাই মাহবুব বিয়ে করে আলোচিত হলেন, বিচ্ছেদ ঘটিয়েও আলোচিত হলেন। নানাভাবেই আলোচিত ছিলেন। তবে যে চলচ্চিত্র করতে এসেছিলেন সানাই, তার সেই পরিচয়টাই আড়ালে চলে গিয়েছিল।  সেই সানাই মাহবুবের প্রথম চলচ্চিত্র অবশেষে মুক্তি পেল আজ শুক্রবার। ৭ বছর পূর্বে চলচ্চিত্র জগতে পা দেওয়া সানাইয়ের ছবি মুক্তি পেল আজ। সিনেমার নাম ময়নার শেষ কথা। এই ছবিতে মূখ্য ভূমিকায় রয়েছেন সানাই। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সাগর। এছাড়াও অভিনয় করেছেন রাসেল মিয়া ও ইরা সিকদার।

চলচ্চিত্র ‘ময়নার শেষ কথা’ আনকাট সেন্সর পেয়েছিল ২০২১ সালের ১৩ জুন।। সেন্সর বোর্ডে চলচ্চিত্রটি দেখার পরে ভূয়সী প্রশংসা করেছিল জানিয়েছেন ছবিটির পরিচালক বাবু সিদ্দিকী। 

এবি

×