ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

চঞ্চলকে শুভেচ্ছা জানালেন পূর্ণিমা

প্রকাশিত: ১৭:৪০, ১ জুন ২০২৩

চঞ্চলকে শুভেচ্ছা জানালেন পূর্ণিমা

অভিনেত্রী পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ। ১৯৮৪ সালের ১ জুন পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের কামারহাট গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম রাধা গোবিন্দ চৌধুরী ও মা নমিতা চৌধুরী।

টেলিভিশন ও চলচ্চিত্র—দুই মাধ্যমেই সমান জনপ্রিয় এ অভিনেতা। সংস্কৃতিমনা অভিনেতার জন্মদিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষী থেকে ইন্ডাস্ট্রির তারকা অভিনয়শিল্পীরা শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১ জুন) জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা চঞ্চল চৌধুরীকে শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়।

এদিন বেলা সাড়ে ১১টার কিছুক্ষণ পর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেতার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন পূর্ণিমা। ক্যাপশনে লেখেন, ‘বহু প্রতিভাবান এবং শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা।’ এরপর যুক্ত করেন, ‘শুভ জন্মদিন বাবু।’

এছাড়া চিত্রনায়িকার পোস্ট করা ছবিতে দেখা যায় একটি বিয়ের সাজে রয়েছেন চঞ্চল-পূর্ণিমা। যেখানে অভিনেত্রীকে নববধূ সাজে এবং চঞ্চল চৌধুরীকে বর সাজে দেখা গেছে। আর এ ছবিটি কোনো শুটিংয়ের সময় তোলা। মজার বিষয় হচ্ছে, কেউ কেউ কৌতূহল বশত ছবিটি নিয়ে জানতে চেয়েছেন, কেন বিয়ের ছবি দিয়েই জন্মদিনের শুভেচ্ছা জানানো হলো ‘কারাগার’ ওয়েব সিরিজের তারকাকে।

একই প্রশ্ন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশির। তিনি পূর্ণিমার সেই পোস্টে মন্তব্যের ঘরে লেখেন, ‘সবাই দেখি চঞ্চলের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করতেছে।’ এতে অবশ্য সাড়াও দিয়েছেন লাস্যময়ী নায়িকা। এ চিত্রনায়িকা জবাবে লেখেন, ‘কারণ বাকি ছবিগুলোতে আপনি আছেন আপা।’ চঞ্চল চৌধুরীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানোকে কেন্দ্র করে এ মন্তব্য কেবলই মজার ছলে করেছেন তারা। যা এ তিন তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা স্পষ্টতই বুঝতে পেরেছেন।

এমএস

সম্পর্কিত বিষয়:

×