ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদের একগুচ্ছ নাটকে মানসী প্রকৃতি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৫, ১৩ এপ্রিল ২০২৩

ঈদের একগুচ্ছ নাটকে মানসী প্রকৃতি

মানসী প্রকৃতি

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি নিয়মিত কাজ করছেন নাটক-সিনেমায়। বর্তমানে এই অভিনেত্রী আসন্ন ঈদের নাটকের শূটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে বেশকিছু কাজ শেষ করেছেন তিনি। এবারের ঈদে প্রকৃতিকে একক ও ধারাবাহিক নাটক মিলিয়ে দেড় ডজন নতুন নাটকে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি। নাটকগুলো প্রসঙ্গে প্রকৃতি বলেন, ঈদ উপলক্ষে আলহামদুলিল্লাহ এবার অনেকগুলো কাজ করেছি।

তার মধ্যে পূর্বের করা কিছু কাজও রয়েছে। সবমিলিয়ে প্রায় ২০টি নাটকে এবারের ঈদে আমাকে দেখা যাবে। তবে প্রতিটি নাটকের গল্পে ও চরিত্রে ভিন্নতা রয়েছে। একটির সঙ্গে অন্যটির মিল নেই। দর্শক নতুনত্ব খুঁজে পাবে। আশা করছি, নাটকগুলো সবার ঈদ আনন্দ দ্বিগুণ করবে।

এদিকে, প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি সিনেমা ‘অগ্নিশিখা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। আরিফুর জামান আরিফ পরিচালিত ‘অগ্নিশিখা’ সিনেমার সম্প্রতি নাম পরিবর্তন হয়ে ‘যন্ত্রণা’ রাখা হয়েছে। ‘অগ্নিশিখা’ নামে সিনেমাটির শূটিং শুরু হলেও নির্মাণ কাজ শেষে নাম পরিবর্তন হয়ে এখন ‘যন্ত্রণা’ নামে সেন্সরে যাচ্ছে। এ সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ ও মানসী প্রকৃতি। ঈদের পর সিনেমা দুটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

×