ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ফুটবল বিশ্বকাপ

মেসির হাতে বিশ্বকাপ গেলে খুশি হবো

প্রকাশিত: ১৯:২৮, ১৯ নভেম্বর ২০২২

মেসির হাতে বিশ্বকাপ গেলে খুশি হবো

পরীমণি

ফুটবল উন্মাদনায় সাধারন মানুষের মতো তারকারাও ভাসছেন আনন্দের জোয়ারে। এক এক করে তারাও জানাচ্ছেন তাদের পছন্দের দলের নাম। চিত্রনায়িকা পরীমণিও চুপ থাকতে পারলেন না। তিনি জানিয়েছেন তার সমর্থিত দলের নাম। ছোটবেলা থেকেই খেলাধুলা পছন্দ করার কারনে ফুটবল বিশ্বকাপ নিয়ে তার উন্মাদনা একটু বেশি।  

পরী বলেন, ‘আর্জেন্টিনার খেলা এবং আচরণ সবার থেকে আলাদা। গাব্রিয়েল বাতিস্তুতা, হার্নান ক্রেসপো, পাবলো আইমার ছিলেন আমার প্রথম ভালোবাসা। তাদের খেলা দেখে দারুণ মজা পেতাম। তারপর এলেন ফুটবল যাদুকর লিওনেল মেসি। তাকে নিয়ে বলে শেষ করা যাবে না। তার ভক্ত হিসেবে আমি আনন্দিত। বহু বহু ম্যাচ তিনি আনন্দে পূর্ণ করেছেন, মন ভরিয়েছেন। তিনিই এখন আমার সবচেয়ে পছন্দের খেলোয়াড়। এবার বিশ্বকাপ মেসির হাতে দেখতে পারলে খুব খুশি হব। তার মতো প্লেয়ার ফুটবল বিশ্বের অহংকার।’

রবিবার (২০ নভেম্বর) থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। প্রথম দিন নামছে আয়োজক দেশ কাতার। তাদের প্রতিপক্ষ ইকুয়েডর। এই ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। আসরের ফাইনাল ১৮ ডিসেম্বর।

এদিকে পরী এখন কোনো সিনেমার কাজ করছেন না। ছেলেকে সময় দিচ্ছেন। এটাই উপভোগ করছেন তিনি। যদিও কয়েকদিন আগে স্বামী রাজের সঙ্গে মিমের ‘পরকীয়া’ সম্পর্কের ইঙ্গিত দিয়ে নেট-দুনিয়া সরগরম করে ফেলেছিলেন।

এমএস

×