রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে দম্পতির মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে এক দম্পতি ট্রেনের নিচে কাটা পড়ে শনিবার নিহত হয়েছেন। এ ঘটনায় ঢাকা-রাজশাহী রেলরুটে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। নিহতরা হলেন- ঢাকা জেলার ধামরাই থানার কাকরার এলাকার এনামুল (৩৫) ও তার স্ত্রী আফরোজা (৩০)।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর খাজারটেক বাগানবাড়ি এলাকায় ঢাকা-রাজশাহী রেললাইন দিয়ে হাঁটছিলেন এনামুল ও তার স্ত্রী আফরোজা। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর বনলতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তারা। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দম্পতি। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার। নিহতদের প্রথমে অজ্ঞাত হিসেবে উদ্ধার করলেও পরে পকেটে থাকা চিরকুটে লেখা নাম ও মোবাইল নম্বরের সূত্র ধরে তাদের পরিচয় শনাক্ত হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশনের স্টেশন মাস্টার মোঃ শাহজাহান মিয়া জানান, এ ঘটনায় ঢাকা-রাজশাহী রেলরুটে সাড়ে ১১টা থেকে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। বেলা সাড়ে ১২টার দিকে লাইনের ওপর থেকে লাশ সরিয়ে নিলে ওই রুটে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়। এ সময় ঢাকা থেকে দিনাজপুরগামী একতা এক্সপ্রেস ও জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস এবং রাজশাহী থেকে ঢাকাগামী সিল্কসিটিসহ কয়েকটি ট্রেন যাত্রী নিয়ে বিভিন্ন স্থানে আটকে থাকে।

শীর্ষ সংবাদ:
ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ         বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়নি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু কমেছে প্রায় দেড় হাজার         অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি