শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ম্যাক্সওয়েলের পর এবার ম্যাডিনসন

ম্যাক্সওয়েলের পর এবার ম্যাডিনসন

অনলাইন ডেস্ক ॥ গত বছর এক সাক্ষাৎকারে নিজের মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার ব্যাপারে আভাস দিয়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত সপ্তাহে ৩১ বছর বয়সী এই অজি তারকা হার্ডহিটার এবার অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। একই কারণে এবার ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন নিক ম্যাডিনসন।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের ২৭ বছর বয়সী এই ওপেনার নিজের মানসিক স্বাস্থ্যজনিত কারণ দেখিয়ে ক্রিকেট থেকে দূরে সরে দাঁড়িয়েছেন। পার্থে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে তিন দিনের একটি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছিল ম্যাডিনসনকে।

পার্থের দিবারাত্রির তিন দিনের ম্যাচটিতে ম্যাডিনসনের জায়গায় দলে সুযোগ পেয়েছেন ক্যামেরুন ব্যানক্রফট।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ গ্রায়েম হিক জানিয়েছেন, ‘আমরা ম্যাডিনসনের পাশে আছি। আমি মনে তার এই মুহূর্তে বিশ্রামের প্রয়োজন। অনেক ক্রিকেটার আছে যারা সত্যটি বলতে ভয় পায়। আমি বলব নিজের স্বাস্থ্যের দিকটা আগে দেখ, তারপর না হয় অন্য কাজে মন দাও। ম্যাডিনসন সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কোনো সন্দেহ নেই ম্যাডিসনস দ্রুত সুস্থ হয়ে দলে ফিরে আসবে।’

এ নিয়ে ম্যাডিনসন দ্বিতীয়বার মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন। ২০১৭ সালে টেস্ট দল থেকে জায়গা হারালে তিনি সাময়িক বিরতিতে যান। ফিরে এসে পরে জাতীয় দলের হয়ে খেলেছেন টি-টোয়েন্টি ম্যাচ।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records