মঙ্গলবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বন্দুকধারীদের গুলিতে পাকিস্তানে ৮ সেনার মৃত্যু

বন্দুকধারীদের গুলিতে পাকিস্তানে ৮ সেনার মৃত্যু

অনলাইন ডেস্ক॥ পাকিস্তানের গোলযোগপূর্ণ কোয়েটা শহরে বন্দুকধারীদের দুটি আলাদা হামলায় অন্তত আট সেনা ও পুলিশ নিহত হয়েছে। পাকিস্তানের সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, সন্ত্রাসীরা সেনা ও পুলিশের টহল দলের ওপর হামলা চালায়।

আধাসামরিক বাহিনীর মুখপাত্র খান ওয়াসি জানান, কোয়েটা শহরের একটি মার্কেটের সামনে সেনাবাহিনীর একটি গাড়িতে দুই মোটরসাইকেল আরোহী হামলা চালায়। এতে চার সেনা নিহত ও একজন বেসামরিক ব্যক্তি আহত হয়। এর আগে একই শহরে মঙ্গলবার রাতে সন্ত্রাসীদের গুলিতে চার পুলিশ নিহত হয় বলে পুলিশ মুখপাত্র শাহজাদা ফরহাত জানান।

কোনো ব্যক্তি বা সংগঠন এসব হামলার দায়িত্ব স্বীকার করেনি তবে এর আগে এ ধরনের হামলার জন্য তালেবানপন্থি কিংবা বালুচ গেরিলাদেরকে দায়ী করা হয়েছে। মনে করা হয়- আফগান তালেবানের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ কমান্ডার কোয়েটা শহরে বসবাস করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৫৯৬৩৫৪৬৯
আক্রান্ত
৭৮০৮৫৭
সুস্থ
১৩৭৩৪৭৬১৭
সুস্থ
৭২৩০৯৪
শীর্ষ সংবাদ:
গাজায় ইসরায়েলের বোমা হামলা যুদ্ধাপরাধের সমান ॥ হিউম্যান রাইটস ওয়াচ         জামিন পায়নি প্রথম আলোর সাংবাদিক রোজিনা, কারাগারে পাঠানোর আদেশ         প্রথম আলোর সাংবাদিক রোজিনার ৫ দিনের রিমান্ড চায় পুলিশ         ভারতে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু ৪ হাজার ৩২৯ জনের         করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণে ভারতে ২৪৪ চিকিৎসকের মৃত্যু         সারাবিশ্বে করোনা শনাক্ত ১৬ কোটি ৪২ লাখ ৬৫ হাজার ৯৫৪ জনের         সরকারী গোপন নথি সরানোর অভিযোগ ॥ আদালতে নেওয়া হয়েছে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে         ঘূর্ণিঝড় তাকতের তাণ্ডবে ভারতে ৬ জনের মৃত্যু         রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ নথি চুরি ও ছবি তোলার অভিযোগে প্রথম আলোর সাংবাদিক গ্রেফতার         দেশের ইতিহাস আর কেউ বিকৃত করতে পারবে না         স্বীকারোক্তি দেয়ার কথা বলেও আদালতে গিয়ে বাবুলের না         সোয়া দুই লাখ কোটি টাকার এডিপি         সীমাহীন ভোগান্তি উপেক্ষা করে ঢাকায় ফেরা         প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সারা দেশে দোয়া প্রার্থনা         উৎসবের অর্থনীতি চাঙ্গা         করোনায় মৃত্যু ও আক্রান্ত ফের বাড়ল         শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়ার পর শিক্ষা প্রতিষ্ঠান খুলবে         বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা শেখ হাসিনা         দূরপাল্লার বাস লঞ্চ ট্রেন বন্ধ রাখারই প্রস্তাব করব ॥ স্বাস্থ্যমন্ত্রী         তিন-চার বছর ধরে সংস্কার শুরু করেছে বাংলাদেশ