আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় রাজশাহীতে দুই এবং কুষ্টিয়া, কক্সবাজার ও সাতক্ষীরায় একজন করে নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

রাজশাহী ॥ রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ীতে বাস ও ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত ও ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে গোদাগাড়ির উপজেলার বসন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সুন্দরপুর এলাকার শ্যামল দাস (৩০) ও জয়পুরহাট এলাকার মানিক (২৮)। এ ঘটনায় আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী এসএ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-০৪-০০৪৬) পাশ কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া ॥ বাসের ধাক্কায় নসিমন উল্টে এর চালক নিহত হয়েছেন। এ সময় নসিমনের থাকা ছয় যাত্রীও আহত হন। মঙ্গলবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রুবেল হোসেন (২৯)।

কক্সবাজার ॥ রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়িতে ট্রাক চাপায় টমটম চালকর ছুরুত আলম (৩২) নিহত হয়েছে। সোমবার রাত ১২টায় কক্সবাজার-টেকনাফ সড়কে দক্ষিণ মিঠাছড়ি কাইম্যানঘোনায় এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা ॥ কালিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোকছেদ গাজী (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের ভাড়াশিমলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

কুড়িয়ে পাওয়া টাকা কার?

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টাকার লোভ কম-বেশি অনেকের রয়েছে। তবে হারিয়ে যাওয়া তথা কুড়িয়ে পাওয়া টাকার আসল মালিক যিনি, তিনি টাকাগুলো হারিয়ে কতই না দুশ্চিন্তায় রয়েছেন, তা ভাবতে ভাবতে অস্থির হয়ে উঠছেন কক্সবাজারের সাবেক মেম্বার। রামু গর্জনিয়া বোমাংখিল গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য কাঠ ব্যবসায়ী ইউসুফ মেম্বার ১৮ জুন কুমিল্লার একটি টয়লেটে বিপুল টাকা কুড়িয়ে পান। ওই টাকার প্রকৃত মালিকের খোঁজে বিভিন্ন স্থানে খবর নিয়ে সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন ইউসুফ মেম্বার।

গরু দান

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৩০ জুন ॥ ঠাকুরগাঁওয়ে পিছিয়ে পড়া হতদরিদ্র পরিবারের পুষ্টির চাহিদা ও অর্থনৈতিক উন্নতি সাধনের লক্ষ্যে বিনামূল্যে গাভী বিতরণ করেছে এডিবি ওর্য়াল্ডভিশন বাংলাদেশ ।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে সংস্থার ঠাকুরগাঁও কার্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুকেশ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলাম, জেলা প্রাণিসম্পদ কর্মকতা রফিকুল ইসলাম ও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক প্রমুখ।

প্রকাশিত : ১ জুলাই ২০১৫

০১/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: