মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

এএফসি কাপে শেখ জামাল

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার বাংলাদেশ সময় ভোরে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) সদর দফতর মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয় ‘২০১৬ এএফসি কাপ’-এর গ্রুপিং ড্র। এতে ‘বি’ গ্রুপে পড়েছে বাংলাদেশের শীর্ষ ক্লাব শেখ জামাল ধানম-ি ক্লাব লিমিটেড। তাদের অপর দুই প্রতিপক্ষ হলো কিরগিজস্তানের এফসি আলগা বিশকেক এবং ম্যাকাওয়ের এসএল বেনফিকা ডি ম্যাকাও ক্লাব। খেলা হবে কিরগিজস্তানে। খেলার তারিখ ঠিক হলেও সময় এবং ভেন্যু এখনও নির্ধারণ করা হয়নি। শেখ জামাল তাদের প্রথম ম্যাচ খেলবে আগামী ১২ আগস্ট বেনফিকা এবং ১৫ আগস্ট আলগার বিপক্ষে।

গ্রুপ ‘এ’ তে আছে ভুটানের ড্রুক ইউনাইটেড এফসি (স্বাগতিক), মঙ্গোলিয়ার খরমকন ও পাকিস্তানের কে-ইলেকট্রিক এফসি। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল খেলবে প্লে অফ পর্বে। তারপর খেলবে যথাক্রমে গ্রুপ পর্বে এবং নকআউট (চূড়ান্ত পর্ব) পর্বে।

গত আসরে শেখ রাসেল ক্রীড়াচক্রকে প্লে অফ ম্যাচ খেলতে হলেও এএফসি এবার ক্লাবগুলোকে বেশি ম্যাচ খেলার সুযোগ দিতে তিনটি করে দল নিয়ে গ্রুপ পর্ব পদ্ধতি প্রচলন করেছে, তুলে দিয়েছে প্রেসিডেন্টস কাপ।

মোদির মেইল পেয়েছিল আইসিসি

স্পোর্টস রিপোর্টার ॥ রবিন্দ্র জাদেজা, সুরেশ রায়নার, ডোয়াইন ব্রাভোর মতো তারকারা আইপিএল ফিক্সিংয়ে জড়িত- সাবেক আইপিএল কমিশনার লোলিত মোদির এমন তথ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। মোদি ২০১৩ সালের জুন মাসে আইপিএলের প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসনকে ওই মেইল পাঠিয়েছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। সঙ্গে সঙ্গে সেটি দুর্নীতি দমন সংস্থা আকসু ও ভারতীয় বোর্ডের (বিসিসিআই) কাছে পাঠিয়ে দেয়া হয়েছিল। মেইল পেয়ে আকুস কী করেছে? সেই প্রশ্নে উত্তর জানা জায়নি।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: