হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চিকিৎসক ও ব্যবসায়ীসহ নিহত সাত

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় সিলেটে দুই শ্রমিক, গাজীপুরে দুই পথচারী, সাভারে চিকিৎসক, ভালুকায় ব্যবসায়ী ও মাদারীপুরে বৃদ্ধ নিহত হয়েছেন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

সিলেট অফিস ॥ মঙ্গলবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন, সিলেট নগরীর মাছিমপুরের সরাফত মিয়ার ছেলে আসলাম মিয়া (২৫) ও নেত্রকোনা জেলার রাণীঠাকুর গ্রামের আবদুল জব্বারের ছেলে সাইফুল ইসলাম (২০)।

পুলিশ জানায়, সিলেট থেকে বালু নিয়ে ফেঞ্চুগঞ্জের দিকে যাচ্ছিল একটি ট্রাক। খিলপাড়া নামক স্থানে আসার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

ভালুকা, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা তাফরিদ কটন মিলের সামনে মঙ্গলবার সকালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপর চার যাত্রী আহত হয়েছে।

হাইওয়ে পুলিশ জানায়, ঘটনার সময় ওই স্থানে ময়মনসিংহ গামী ট্রাক (অজ্ঞাত) ও ভালুকাগামী সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই গফরগাঁও উপজেলার মুক্তাপাড়া গ্রামের নাজিম উদ্দিনের পুত্র কাঁচামাল ব্যবসায়ী শারফুল ইসলাম (৩৫) মারা যান।

সাভার ॥ সাভারে সয়াবিন তেল ভর্তি ট্রাক চাপায় মারা গেছে হারুনুর রশিদ (৬০) নামের এক চিকিৎসক। মঙ্গলবার দুপুরে সাভারের নামাবাজার সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে সাভার নামাবাজার এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন চিকিৎসক হারুনুর রশিদ। এ সময় পিছন দিকে থেকে আসা সয়াবিন তেল ভর্তি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

গাজীপুর, ১৬ জুন ॥ মঙ্গলবার কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী লেগুনার সংঘর্ষে দু’পথচারী নিহত এবং লেগুনার অন্তত তিন যাত্রী আহত হয়েছে। নিহতরা হলো কুড়িগ্রাম জেলার ওলিপুর থানার দড়িকিশোরপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে আনিছুর রহমান আনিছ (৩৮) এবং একই থানার সাদারগাঁও গ্রামের মৃত আক্তার বেপারীর ছেলে শাহজাহান (৩৮)।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাহার আলম ও এলাকাবাসী জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সালনা এলাকায় মঙ্গলবার বেলা ১১টার দিকে কাপাসিয়া থেকে জয়দেবপুর চৌরাস্তাগামী যাত্রীবাহী লেগুনার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় লেগুনাটি দু’পথচারীসহ সড়কের বাইরে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই দু’পথচারী ও লেগুনার তিন আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পথচারী দু’জনকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর ॥ মাদারীপুরের শিবচরে বাস চাপায় মোঃ ধলু মাতুব্বর (৬৪) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই বৃদ্ধ শিবচরের চরজানাজাত ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা ছিলেন।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: