আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হবিগঞ্জে বিস্ফোরক মামলায় ছাত্রদল নেতা জেলহাজতে

প্রকাশিত : ১৯ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৮ মে ॥ নাশকতা সৃষ্টির অভিযোগে দায়েরকৃত বিস্ফোরক মামলায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক হোসেনকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। সোমবার দুপুরে হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারক হাকিম নিশাত সুলতানার আদালতে বিপুলসংখ্যক নেতা-কর্মীর উপস্থিতিতে মুশফিক আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। কিন্তু তার জামিন নামঞ্জুর করে ওই নির্দেশ দেন বিচারক। এদিকে বিচারক মুশফিককে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

দিনাজপুরে ভারতে পালানোর সময় ইউপি চেয়ারম্যান আটক

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ইসলামকে নাশকতা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নুর ইসলাম সীমান্ত পার হয়ে ভারতে পালানোর চেষ্টা করছিল। এ সময় পুলিশ খবর পেয়ে বাড়ির পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ট্রাক ভাংচুর, অগ্নিসংযোগসহ ৮টি নাশকতার মামলা রয়েছে। এর মধ্যে ৫টির ওয়ারেন্টভুক্ত আসামি। নূর হোসেন বিরল উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই সরকার জানান, নুর ইসলাম গ্রেফতার এড়াতে ভারতে পালানোর চেষ্টা করছিলেন।

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ॥ ভোলায় যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৮ মে ॥ ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুরুচিপূর্ণ কার্টুন ছবি পোস্ট করার অভিযোগে সৌদি প্রবাসী রোমান পালোয়ান (২৮) নামে এক যুবককে ভোলা ডিবি পুলিশ গ্রেফতার করেছে। সোমবার সকালে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ভোলা থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়, ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ছিপলী গ্রামের হারুনের পুত্র রোমান পালোয়ান প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অশ্লীল কার্টুন ছবি পোস্ট করে। এ অভিযোগে তাকে রবিবার সন্ধ্যায় ভোলা খেয়াঘাটে তার শ্বশুরবাড়ি এলাকা থেকে একটি মোবাইলসহ আটক করে। রাতভর তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

কক্সবাজারে তিন শিশু হত্যাকারী পাষ- পিতা আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারের চকরিয়াতে পরকীয়া প্রেমে মগ্ন পাষ- পিতা আব্দুল গনি ঘুমন্ত অবস্থায় তিন শিশু কন্যাকে জবাই করে পালিয়েও শেষ রক্ষা হয়নি তার। অবুঝ তিন শিশুকে হত্যা করার ৩দিন পর রবিবার সন্ধ্যায় পুলিশ চট্টগ্রাম বায়েজিদ বোস্তামী এলাকার প্রধান সড়ক থেকে তাকে আটক করেছে। উল্লেখ্য চকরিয়ার বদরখালী চৌধুরী পাড়া গ্রামের দিন মজুর আব্দুল গনি শুক্রবার ভোরে তার ঘুমন্ত তিন কন্যা শিশু আয়েশা ছিদ্দিকা (১০), শিউলি জান্নাত (৮) ও ১৮ মাসের তাহুরা জান্নাতকে ধারালো দা দিয়ে জবাই করে হত্যা করে পালিয়ে যায়।

প্রকাশিত : ১৯ মে ২০১৫

১৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: