রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্বামীর হাতে স্ত্রী, ভাইয়ের হাতে ভাই, শ্বশুরবাড়িতে জামাই ও মামির হাতে ভাগ্ন

প্রকাশিত : ৩ মে ২০১৫
  • আট লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গত দু’দিনে বিভিন্ন স্থানে খুন হয়েছে ১০ নারী-পুরুষ-শিশু। এর মধ্যে নারায়ণগঞ্জে স্বামীর হাতে স্ত্রী ও ভাতিজাকে বাঁচাতে গিয়ে খুন হয়েছেন চাচা। এছাড়া যশোরে ভাইয়ের হাতে ভাই, লক্ষ্মীপুরে শ্বশুর বাড়িতে জামাই, চট্টগ্রামে মীরসরাইয়ে মামীর হাতে ভাগ্নে খুন হয়েছে। নাটোরে নিখোঁজ স্কুলছাত্র ও ব্যবসায়ী, সিলেটে শিশু, বাউফলে কৃষক, পার্বতীপুরে যুবক এবং সাভারে কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজশাহীতে উদ্ধারকৃত যুবকের লাশের পকেটে পাওয়া গেছে সুইসাইড নোট। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর :

সিদ্ধিরগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লায় জোসনা বেগম (২৬) নামে এক গার্মেন্টস কর্মীকে তার স্বামী মানিক মিয়া (৩৫) হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। ৬ বছরের শিশু সন্তানের সামনেই এ হত্যাকা- ঘটিয়েছে বলে নিহতের স্বজনরা জানায়। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে চাঁদমারী মাউরাপট্টি এলাকায়।

অপরদিকে ভাতিজাকে বাঁচাতে গিয়ে খুন হয়েছেন ফজল মিয়া (৭৫) নামে এক বৃদ্ধ। এ ঘটনায় ভাতিজা রূপচান গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের সাইলো সংলগ্ন এলাকায়।

যশোর ॥ পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে সৃষ্ট গোলযোগে যশোরে ভাইয়ের দায়ের কোপে কৃষক ফেরদৌস হোসেন (৪৫) খুন হয়েছেন। আহত হয়েছেন আরেক ভাই দাউদ হোসেন (৪০)। শুক্রবার বিকেলে সদরের গোপালপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রামগঞ্জে নোয়াগাঁও এলাকায় শ্বশুর বাড়িতে সুমন হোসেন (৩০) নামে এক যুবককে হত্যা করার অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আমেনা আক্তার ও শাশুড়ি রহিমাকে আটক করে পুলিশ।

মীরসরাই ॥ মীরসরাই উপজেলাতে মামীর হাতে খুন হয়েছে এক শিশু ভাগ্নে, শুক্রবার রাতে উপজেলা সদরের মান্দারবাড়ীয়া এলাকায় শিশু হত্যার ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, নিহত শিশুর নাম আল আমিন। আল আমিনের বাবা সোহেল প্যাকেজ অনুষ্ঠান কর্মী। সে তার স্ত্রী লায়লাকে গর্ভাবস্থায় শ্বশুরালয়ে রেখে লাপাত্তা রয়েছে। এরপর থেকে লায়লা তার বাবার বাড়িতে বসবাস করে আসছে। এ নিয়ে প্রায় সময় লায়লার ভাবী নুরেরনাহার আলেয়ার সঙ্গে ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঘটনার দিনও সন্ধ্যায় ননদ ভাবীর ঝগড়া হয়। ওই রাতে লায়লা তার শিশু সন্তানকে ঘুম পাড়িয়ে ঘর থেকে বের হলে, মামী আলেয়া ঘুমন্ত শিশুকে কোলে করে ঘরের পাশে পুকুওে ফেলে দেয়।

নাটোর ॥ নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের তিন দিন পর এক স্কুলছাত্র এবং বড়াইগ্রাম থেকে এক লিচু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সিলেট ॥ শুক্রবার দুপুর পৌনে ১টায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকা থেকে রমজান মিয়া (১৪) নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে হাবিল মিয়ার ছেলে। বাসার মালিক কলিম উল্লাহ জানান, রমজান নগরীর ইলেকট্রনিক্স ওয়ার্কশপে কাজ করত।

বাউফল ॥ বাউফলের দাশপাড়া ইউনিয়নের চরআলগী গ্রামের একটি ফসলের ক্ষেত থেকে হালিম গাজী (৫৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে বাউফল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

পার্বতীপুর ॥ পার্বতীপুরে জমির দখল নিয়ে বিরোধে মোমিনপুর ইউনিয়নের যশাই শুকদেবপুর গ্রামে শুক্রবার বিকালে মোকাররম(৪০) নামে এক যুবক খুন হয়েছে। তার পিতার নাম আ. আজিজ। গ্রামবাসীরা জানায়, আড়াই শতক জমির দখল নিয়ে আ. আজিজ ও রোকনুজ্জামানের বিরোধ দীর্ঘদিনের।

সাভার ॥ সাভারে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছে এক যুবক। শুক্রবার সকালে পৌর এলাকার উত্তরপাড়া মহল্লার সরকারী কর্মকর্তা মতিউর রহমানের বাড়ি থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

রাজশাহী ॥ পকেটে ‘সুইসাইড নোট’ লেখা রাজশাহীতে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ওলি বাবার মাজার এলাকার রেল লাইনের পাশ থেকে ২৬ বছর বয়সী যুবকের লাশটি উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৩ মে ২০১৫

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: